23 C
Kolkata
Friday, May 10, 2024

মুখ খুললেন তনুশ্রী দত্ত, অন্তরঙ্গ দৃশ্য নিয়ে, কি জানালেন?

Must Read

ইমরান হাশমি (Emraan Hashmi) এবং তনুশ্রী দত্ত (Tanushree Dutta) অভিনীত ফিল্ম ‘আশিক বানায়া আপনে’ একবিংশ শতকের গোড়ায় মুক্তি পেয়েছিল।

ফিল্মটি বলিউডকে একরকম প্রাপ্তবয়স্ক করে তুলেছিল বলা যেতে পারে। টিনএজরা মুগ্ধ বিস্ময়ে দেখেছিল বড় পর্দায় নায়ক ও নায়িকার অন্তরঙ্গতার এই দৃশ্য। ফিল্মটি ব্লকবাস্টার হিট হয়েছিল। সাথে ‘আশিক বানায়া আপনে’ ছিল মিউজিক্যাল হিট।

হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya)-কে সঙ্গীত জগতে গায়ক এবং মিউজিক ডিরেক্টর হিসাবে প্রতিষ্ঠিত করেছিল। এই ফিল্মে তনুশ্রীকে অন্তরঙ্গ দৃশ্যে সকলের সাবলীল মনে হলেও প্রকৃত ঘটনা ছিল অন্যরকম।
তনুশ্রী নিজেই সম্প্রতি জানিয়েছেন, এই দৃশ্যে স্বচ্ছন্দ ছিলেন না তিনি। ভারতসুন্দরী হওয়ার পর তনুশ্রী তখন ইন্ডাস্ট্রিতে নবাগতা। ‘আশিক বানায়া আপনে’-র চিত্রনাট্যে রাজি হয়েছিলেন।

আরও পড়ুন -  Tanushree Dutt: তনুশ্রী দত্ত সড়ক দুর্ঘটনায় আহত

কিন্তু অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় প্রসঙ্গে তনুশ্রী জানান, তিনি বা ইমরান তখনও চুম্বন দৃশ্যে অস্বস্তি বোধ করতেন। ‘আশিক বানায়া আপনে’-র অন্তরঙ্গ দৃশ্যের সময় তাঁদের অস্বস্তি দর্শক বুঝতে পারেননি। এর কারণ অবশ্যই ক্যামেরার সুন্দর কাজ। তনুশ্রী এবং ইমরানের অন্তরঙ্গ দৃশ্যের সময় ঘরে উপস্থিত ছিলেন ফিল্মের পরিচালক সহ প্রায় গোটা ইউনিট। এর মাঝেই ইমরান এবং তনুশ্রীর অনেক রিটেক হয়েছিল।

আরও পড়ুন -  Christmas Holidays: ক্রিসমাসের ছুটিতে বার্সা, ড্রয়ের হতাশা নিয়েই

সকলের সামনে অর্ধনগ্ন হয়ে অভিনয় করতে হয়েছিল তনুশ্রীকে। ওই দৃশ্যে অভিনয়ের পর বাড়িতে মা-বাবার সাথে ভয়ে আটচল্লিশ ঘন্টা কথা বলেননি তনুশ্রী। পরে তিনি মা-বাবাকে বিষয়টি জানালে তাঁরা মেয়েকে সমর্থন করেছিলেন।

ইমরানের সাথে মোট তিনটি ফিল্মে অভিনয় করেছিলেন তনুশ্রী। এই সফল জুটি অভিনীত ফিল্ম ‘চকোলেট’-এও ছিল তাঁদের চুম্বন দৃশ্য। কিন্তু এডিট-এর সময় ফিল্ম থেকে তা বাদ দেওয়া হয়েছিল। আবার একসময় তনুশ্রীকে ব্ল্যাক লিস্টেড করেছিলো। এবার বলিউডে কামব্যাক করতে চান তনুশ্রী দত্ত।

আরও পড়ুন -  Adrit Roy: বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন আদৃত

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img