31 C
Kolkata
Saturday, May 4, 2024

Christmas Holidays: ক্রিসমাসের ছুটিতে বার্সা, ড্রয়ের হতাশা নিয়েই

Must Read

 মৌসুমের শুরুতে দলবদলের ধাক্কায় মেসিকে হারিয়ে হতাশার শুরু। মাঠের খেলাতেও যেনো একেবারেই ছন্নছাড়া মেসির উত্তরসুরিরা। লা লিগার প্রথম থেকেই একের পর এক ব্যর্থতা লিগ টেবিলেও।

গতরাতে সেভিয়ার সাথে ১-১ গোলে ড্র করে যেনো এই মৌসুমের দৈন্যতার কথা আরেকবার মনে করিয়ে দিলো  ইউরোপ কাপানো এই দল। গতকাল সেভিয়ার মাঠে খেলার শুরু থেকে বেশ ভালোই খেলতেছিলো বার্সা। মিনিট বিশেকের ভেতরেই তিনবার গোলের সুযোগও তৈরি করে জাভির দল। তবে কাংখিত গোলের দেখা আর পাওয়া হয় নাই। উল্টো ২২ মিনিটে নিজেদের জালেই বল ঢুকে যায় বার্সার। তবে এযাত্রা রক্ষা অফসাইদের কল্যাণে।

আরও পড়ুন -  একসঙ্গে বসবাস এবং একসঙ্গে কাজ করার ভারতের মহান সংস্কৃতিক ঐতিহ্য সংরক্ষণ ও প্রচারের আহ্বান উপরাষ্ট্রপতির

এরপর গোল হজম করতে বেশি সময়ও নেয়নি তারা। ৩৩ মিনিটেই বার্সার মিডফিল্ডার ইভান রাকিটিচের কর্ণারে গোল করেন আলেহান্দ্রো গোমেজ। অবশ্য বিরতিতে যাওয়ার আগে গোল পরিশোধ করে ফেলে বার্সা। উসমানে ডেম্বেলের কর্ণার থেকে বার্সাকে সমতায় ফেরানো গোলটি করেন রোনাল্ড আরাউজো।

আরও পড়ুন -  Koman: বার্সেলোনা কোচ কোম্যান বরখাস্ত

বিরতি থেকে ফিরে ম্যাচের ৬৪ মিনিটে বার্সা লেফট ব্যাক জর্ডি আলবার মুখে বল ছুড়ে মেরে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন সেভিয়ার জুলস কুন্দে। খেলার বাকি সময়টা ১০ জনের সেভিয়াকে পেয়েও নিজেদের স্কোরলাইন বাড়াতে ব্যর্থ বার্সা। টানা আক্রমন করেও ম্যাচ শেষে তাই ১-১ গোলের ড্র নিয়েই ক্রিসমাসের ছুটিতে গেলো তারা।

লিগের শেষ ৫ ম্যাচের দুইটি ড্র আর একটি হার। লিগ টেবিলে ৭ নাম্বারে দল। কোচ হয়ে ন্যু ক্যাম্পে ফিরে আসা কিংবদন্তি জাভির এখন চিন্তা মৌসুম শেষে দলকে চ্যাম্পিয়নস লিগে কোয়ালিফাই করাতে পারবে তো। ক্রিসমাসের ছুটিও হয়তো এবার উপভোগ করতে পারবেন না বার্সার পুরো টীম।

আরও পড়ুন -  Master Rintu: অর্থাভাবে দিন কাটাচ্ছেন বাংলা সিনেমার জনপ্রিয় মাস্টার রিন্টু

লিগের অর্ধেক শেষে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে রিয়াল মাদ্রিদ। ৩৮ পয়েন্ট নিয়ে সেভিয়া আছে দ্বিতীয় স্থানে। আর ১৮ ম্যাচের মাঝে সমান করে ৭ জয়, ৭ ড্র আর ৪ হারে ২৮ পয়েন্ট নিয়ে বার্সা আছে ৭ নাম্বারে।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img