34 C
Kolkata
Sunday, May 19, 2024

শ্যালিকার সাথে চূড়ান্ত রোম্যান্স স্ত্রীকে ছেড়ে, সীমা ভেঙেছে অভিনেত্রী আলিয়া নাজ

একটি জনপ্রিয় অ্যাপ হল Prime Shots, অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে।

Must Read

এই ওয়েব সিরিজ ১৮+ উদ্ধের জন্য। এখন সিনেমা সিরিয়ালের সাথে যুক্ত হয়েছে গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে চলতে গিয়ে বা খাপ খাইয়ে চলতে গিয়ে, প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে নানান ধরনের ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন।

অন্যান্য আঞ্চলিক ভাষার কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড় বাজেটের সিনেমাকে। এটা হয়েছে করোনা পরবর্তী সময় থেকে। এখন ডিজিটাল মিডিয়ার দাম বুঝে গিয়েছে সাধারণ মানুষ। সেই সাথে পাল্লা দিয়ে জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  Arijit Singh Concert: অরিজিৎ সিংয়ের শো বাতিল ইকোপার্কে, ‘অনুমতি নেওয়া হয়নি’, কেন?

সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সবচেয়ে সাহসী একটি ওয়েব সিরিজ।

অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে জনপ্রিয় অ্যাপ হল Prime Shots। এখানে প্রায় রিলিজ করে নতুন নতুন ওয়েব সিরিজ। এই সকল ওয়েব সিরিজের গল্প দেখে বাস্তবিকতার সাথে কোনো মিল থাকে না।
এই ওয়েব সিরিজগুলিতে প্রতি মুহূর্তে মুহূর্তে থাকে বেডসিন এবং পরকিয়া সম্পর্কে ভরপুর রগরগে যৌনতা। সম্প্রতি এই Prime Shots অ্যাপে একটি নতুন ওয়েব সিরিজ রিলিজ করেছে।

আরও পড়ুন -  চলে গেলেন ভারতীয় ফুটবলের ত্রিমূর্তি, ব্রহ্মা-বিষ্ণু-মহেশ্বরের অন্যতম প্রবাদ প্রতিম ফুটবলার তুলসীদাস বলরাম

দেখে রাতে ঘুমোতে পারবেন না। এখানে সংলাপ থাকে খুব অল্প। সম্প্রতি Prime Shots অ্যাপে রিলিজ করে জনপ্রিয়তার শীর্ষে আছে। নাম ‘শালী ঘরওয়ালি‘ ওয়েব সিরিজ। এখানে মুখ্য ভূমিকায় রয়েছে আলিয়া নাজ এবং আদিত্য মৌর্য।

আরও পড়ুন -  Web Series: আলিয়া নাজ, ওয়েব সিরিজে লজ্জার সীমা অতিক্রম করেছেন, নেটিজেনদের ঘাম ছুটেছে

এখানে দেখানো হয়েছে যে, স্বামী তাঁর স্ত্রীয়ের তুলনায় শালীকে বেশি ভালোবাসেন। তিনি মালিশ করতে গিয়ে উত্তেজিত হয়ে পড়েন। আবার শ্বশুর যৌনক্ষুদা মেটাতে তাঁরা একে অপরকে শরীর গভীরে সঁপে দেন। অনেক টুইস্ট রয়েছ। আরও জানতে চাইলে দেখতে হবে ওয়েব সিরিজটি।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img