38 C
Kolkata
Thursday, May 2, 2024

বোল্ড দৃশ্য ও ক্রাইম থ্রিলার রয়েছে, এই দেখে নিয়ন্ত্রণ হারাতে পারেন, দেখবার আগে বন্ধ করুন দরজা

এই ওয়েব সিরিজটি বোল্ড দৃশ্যে ভরপুর। সাথে রয়েছে দুর্দান্ত ক্রাইম থ্রিলারও।

Must Read

এই ওয়েব সিরিজটি ১৮+ উদ্ধের জন্য। এখনকার সময়ে গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। এর কারণ প্রযুক্তির সাথে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে নানান ধরনের ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন।

অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড় বাজেটের সিনেমাকেও। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। সাথে পাল্লা দিয়ে জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট ও কোকু ইত্যাদি জায়গায় প্রায় রোজ কিছু না কিছু কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে। এখানে বেশির ভাগ যৌনতায় ভরা ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  শরীর শুধু এক সাইট ঢাকা, তারপর ক্যামেরার কাছে দাঁড়ালেন, অভিনেত্রী উরফি জাভেদ

আবার প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন। কিন্তু এই সমস্ত ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সাথে দেখা যাবে না। বাড়িতে একান্তে ঘরের দরজা বন্ধ করে কানে হেডফোন দিয়ে তারপর দেখতে হবে।

তার কারণ প্রতিটি দৃশ্যই রয়েছে অন্তরঙ্গ বেডসীন, সাথে রক্ত গরম করা রোমাঞ্চের। ওয়েব সিরিজটি বোল্ড দৃশ্যে ভরপুর হবার সাথে একটি দুর্দান্ত ক্রাইম থ্রিলারও।

আরও পড়ুন -  রোম্যান্সে ভর্তি Ullu অ্যাপের এই ওয়েব সিরিজটি, ভুলে বাড়ির বড়দের সামনে দেখা যাবে না

এখানে Ullu অ্যাপে রিলিজ করা জাল ওয়েব সিরিজের কথা বলছি। এতে অভিনয় করেছেন ডোনা মুন্সি, তানিয়া চ্যাটার্জি, আশরাফ সাইফি ও অভি রিজভী। প্রথম সিজনের গল্প শেষ হয়েছিল সেখান থেকে, শুরু হয়েছে সেই শেষ থেকে জাল ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনের গল্পটি।

প্রথম সিজনে আমরা দেখতে পেয়েছিলাম, বাবার মৃত্যুর পর তার সম্পত্তি ভাগ করে নিয়েছিলেন আনমোল ও বিজয়। দ্বিতীয় সিজনে এই গল্পটি একটি নতুন মোড় নিয়েছে। বিজয় সম্প্রতি ভাগ করার জন্য একজন আইনজীবীকে ডাকেন। সেই আইনজীবী আসার পর বিজয় ও আনমোল তাদের বাবার অবৈধ সন্তানের কথা জানতে পেরেছেন।

আরও পড়ুন -  ওয়েব সিরিজ দুনিয়াতে, প্রিয়া গামরের এই দৃশ্য দেখলে বুক ধড়ফড় করবে, ঘুমানোর আগে দেখবেন, VIDEO

নতুন সিজনে দেখা গেছে, একজন মুখোশধারী ব্যক্তি আনমোলকে আক্রমণ করেছেন। অপরদিকে, অবৈধ সন্তানের কথা শুনে নিজে কানপুর চলে যান। চিঙ্গা সুরেখাকে হাতেনাতে ধরে তাকে ব্ল্যাকমেইল করতে শুরু করেন। তার মাঝে ধীরাজকে খুন করা হয়। ধীরাজের মৃত্যুর পিছনে কারা কারা আছে, সব কিছু জানতে দেখতে হবে ওয়েব সিরিজটি।

Latest News

ভেজা Look তৃণার, সেই ছবি দেখে নিয়ন্ত্রণ হারালেন তার ভক্তরা

ভেজা Look তৃণার, সেই ছবি দেখে নিয়ন্ত্রণ হারালেন তার ভক্তরা।  বাংলা টেলিভিশন সিরিয়াল। বাংলা টেলিভিশন সিরিয়ালগুলি একটি জনপ্রিয় বিনোদন মাধ্যম। এই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img