36 C
Kolkata
Wednesday, May 15, 2024

বাড়িওয়ালার ছেলে কাজের মেয়ের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক, সাহসী ওয়েব সিরিজ

'ওয়াও' ওটিটি প্ল্যাটফর্মে এই নতুন ওয়েব সিরিজটি রিলিজ করা হয়েছে।

Must Read

এই ওয়েব সিরিজটি ১৮+উদ্ধের জন্য। হিম শীতের সময়ে রাতে যদি শরীরে উষ্ণতা অনুভব করতে চান, তাহলে এই নিবন্ধটি মনোযোগ দিয়ে পড়ুন। আজকে এমন একটি সাহসী ওয়েব সিরিজ নিয়ে এসেছি, যেটি দেখার সময়ে হিম শীতে চরম উষ্ণতা অনুভব করবেন।

ওয়েব সিরিজটি সম্পর্কে বলার আগে বলি, বিগত কয়েক বছরে বলিউডের একছত্র অধিপত্য নিস্তেজ হয়েছে রঙিন আলোর পর্দা থেকে। এর পেছনে সবচেয়ে বড় হাতিয়ার হিসেবে কাজ করেছে ডিজিটাল প্লাটফর্মে মুক্তি পাওয়া সাহসী ওয়েব সিরিজগুলি।

আরও পড়ুন -  Web Series: নেট ভক্তরা রাতে চোখের পাতা এক করতে পারছে না OTT প্ল্যাটফর্মের সাহসী ওয়েব সিরিজটি দেখে

মানুষের বিনোদনের অন্যতম সেরা মাধ্যম হয়ে দাঁড়িয়েছে এখন।

একাকীত্বে সময় কাটাতে চান, সে ক্ষেত্রে নীরবতার সঙ্গী হয়ে উঠতে পারে ডিজিটাল মার্কেটে রিলিজ হওয়া উষ্ণ ওয়েব সিরিজগুলো। করোনা মহামারির পর গোটা বিশ্ব স্তব্ধ হয়েছিলো, তখন থেকে মানুষের মনে উৎসাহের সাথে একান্তে সময় কাটানোর অন্যতম হাতিয়ার বিভিন্ন অ্যাপ্লিকেশনে রিলিজ হওয়া ওয়েব সিরিজ।

উল্লু, প্রাইম শট ও কোকু ইত্যাদি জায়গায় প্রায় রোজ কিছু না কিছু কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে। অবসর সময়ের সঠিক ব্যবহার করতে সেই স্রোতে ভাসিয়ে দিয়েছেন নেটিভক্তরা।

আরও পড়ুন -  Rukmini Maitra: ‘দিদি নং ১’ এর মঞ্চে কেঁদে ফেললেন রুক্মিণী, বাবা কাজ দেখে যেতে পারেননি !

তীব্র শীতের মধ্যে টানটান উত্তেজনা সৃষ্টি করতে আজ জন্য সাহসিকতার চরম সীমা অতিক্রম করা একটি ওয়েব সিরিজ নিয়ে এসেছি। প্রতিটি দৃশ্যে দেখতে পাবেন টানটান উত্তেজনার সঙ্গে ঘাম ঝরানো সব দৃশ্য। কাজের মেয়ের সাথে বাড়িওয়ালার ছেলের ঘনিষ্ঠ মুহূর্তগুলো দারুন ভাবে ফুটিয়ে তোলা হয়েছে এই ওয়েব সিরিজটি।

আরও পড়ুন -  Web Series: বৌদি রোমান্সে মাতামাতি করলেন দেওরের সঙ্গে, ঘাম ঝরানো ওয়েব সিরিজ

বলি, ‘ওয়াও’ ওটিটি প্ল্যাটফর্মে এই নতুন ওয়েব সিরিজটি রিলিজ করা হয়েছে। এখানে দেখানো হয়েছে, একজন দাসী কীভাবে তার মনিবের ছেলেকে তার দিকে আকর্ষণের সাহায্যে প্ররোচিত করার চেষ্টা করছে। যখন সে তার প্রেমে পড়ে, তখন দাসী তাকে রান্নাঘরে নিয়ে কিভাবে নিজের অকাঙ্খিত বাসনা পূর্ণ করলো। কিন্তু “লাইলা পার্ট 2” নামের এই ওয়েব সিরিজটি দেখতে হলে বা উপভোগ করতে হলে, কানে হেডফোন দিতে হবে।

Latest News

অমতে বিয়ে দেয়ার জন্য এই পরিনাম যুবতীর, প্রাইভেসি দেখুন তারপর এই শর্টফিল্ম দেখবেন

অমতে বিয়ে দেয়ার জন্য এই পরিনাম যুবতীর, প্রাইভেসি দেখুন তারপর এই শর্টফিল্ম দেখবেন।  শর্ট ফিল্ম: এক ঝলক, এক অনুভূতিঃ শর্ট ফিল্ম...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img