30 C
Kolkata
Saturday, April 27, 2024

Rukmini Maitra: ‘দিদি নং ১’ এর মঞ্চে কেঁদে ফেললেন রুক্মিণী, বাবা কাজ দেখে যেতে পারেননি !

Must Read

 এবার কমলেশ্বরকে পাওয়া গেল একদম অন্য মেজাজে, ‘দিদি নং ওয়ান’ এর মঞ্চে। সঙ্গে ছিলেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। দুজনের কাছ থেকেই রচনা (Rachana Banerjee) জেনে নিলেন অনেক অজানা কথা।

তের বছর বয়স থেকে মডেলিং করতেন রুক্মিণী। কোনোদিন ভাবেননি অভিনয় করবেন। রুক্মিণীর পরিবারে সবাই উচ্চশিক্ষিত। ফলে পড়াশোনা তাঁর প্রায়োরিটি ছিল। রুক্মিণীর বাবা বলেছিলেন, মডেলিং এর পাশাপাশি পড়াশোনা চালাতে। মায়ের সমর্থন ছিল। চৌদ্দ-পনের বছর বয়স থেকে রুক্মিণীর সঙ্গে দেব (Dev)-এর আলাপ।

আরও পড়ুন -  Christmas Tree: ক্রিসমাস ট্রিতে আগুন লেগে বাবা সহ দুই ছেলের মৃত্যু

2017 সালে দেব যখন নিজের প্রোডাকশন হাউস তৈরি করেন, তখন তিনি রুক্মিণীকে অভিনয়ের প্রস্তাব দেন। রীতিমত ঝগড়া হয়েছিল দেব ও রুক্মিণীর।

রুক্মিণী অভিনয় করতে চাননি। কিন্তু পরবর্তীকালে তাঁর ভাগ্য তাঁকে অভিনয়ে নিয়ে আসে।

আরও পড়ুন -  Father: বাড়ি আনলেন বাবা মোটরসাইকেলে করে মৃত মেয়ের লাশ

মজাদার ব্যাপার হল, দেবের সাথে রুক্মিণীর বাবার যেদিন প্রথম দেখা হয়, তিনি জানতে চেয়েছিলেন দেবের কাছে “তুমি কি কর?” দেব উত্তর দিয়েছিলেন, তাঁর নাম দীপক অধিকারী। তিনি ইঞ্জিনিয়ারিং পড়ে পাশ করেছেন। একটু রাজনীতি করেন। কারণ পনের বছর রুক্মিণীর বাবা কোনো সিনেমা হলে যাননি। তবে রুক্মিণীর ফিল্ম দেখতে চেয়েছিলেন তিনি।

আরও পড়ুন -  ১ কোটি টাকার সুযোগ-সুবিধা, LIC নিয়ে এলো

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img