29 C
Kolkata
Friday, March 29, 2024

Christmas Tree: ক্রিসমাস ট্রিতে আগুন লেগে বাবা সহ দুই ছেলের মৃত্যু

Must Read

২৫ ডিসেম্বর যিশু খ্রিষ্টের জন্মদিন। এই দিনটিকে বড়দিন হিসেবে পালন করেন গোটা বিশ্বের খ্রিষ্টান ধর্মাবলম্বীরা। বড়দিনের উৎসবকে ঘিরে বাড়িতে করা হয় নানা আয়োজন। পুরো বাড়ি আলোকসজ্জায় পরিপূর্ণ হয়, সাজানো হয় ক্রিসমাস ট্রি।

 বড়দিনের উৎসবে এরকইম আয়োজন করেছিলো যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়ার একটি পরিবার। কিন্তু কে জানতো তাদের ভাগ্যে ঘটবে এমন নির্মম ঘটনা। হঠাৎই ক্রিসমাস ট্রিতে আগুন লেগে যায়। তা থেকে আগুন ছড়িয়ে পড়ে পুরো বাড়িতেই। এতে অগ্নিদগ্ধ হয়ে মারা গেছেন এক ব্যক্তি এবং তার দুই ছেলে।

আরও পড়ুন -  Father: বাড়ি আনলেন বাবা মোটরসাইকেলে করে মৃত মেয়ের লাশ

পেনসিলভানিয়ার বাকস কাউন্টির একটি বাড়িতে বড়দিনের উৎসবের দিন সকালেই ঘটে এ দুর্ঘটনা। এতে ওই বাড়ির মালিক এরিক কিং এবং তার দুই ছেলে ১১ বছর বয়সী লিয়াম ও ৮ বছর বয়সী প্যাট্রিক মারা যান।

এই মর্মান্তিক দুর্ঘটনার পর কোয়াকারটাউন এলাকা ডিস্ট্রিক্ট কমিউনিটির লোকজনের মধ্যে শোকের ছায়া নেমে আসে। ওই এলাকার বাসিন্দারা জানান, খুব হাশিখুশি ছিল পরিবারটি। দুর্ঘটনায় বাড়িতে থাকা দুটি কুকুরেরও মৃত্যু হয়েছে।

আরও পড়ুন -  Mikhail Gorbachev: সোভিয়েত ইউনিয়নের শেষ প্রেসিডেন্ট গর্বাচভ চলে গেলেন

ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ জানিয়েছে, গাছ থেকেই আগুন লাগে। তবে এখনো তারা নিশ্চিত হতে পারেনি যে, যদি এটি শুকনো থাকে তাহলে আগুন কিভাবে লাগলো। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক ত্রুটি থেকেই আগুন ধরে থাকতে পারে।

আরও পড়ুন -  পোস্ট অফিস দুর্দান্ত স্কিম আনল, টাকা হবে ডবল, ১ হাজার টাকার লগ্নিতে ২ হাজার টাকা

এদিকে, বিশ্বব্যাপী বড়দিনের উৎসবকে ঘিরে নানা আয়োজন থাকলেও নেই কোনো উৎসবের আমেজ। নতুন করে ওমিক্রন আতঙ্ক বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ায় যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্যে বাড়ানো হয়েছে বিধিনিষেধ। ওমিক্রন সবচেয়ে বেশি কাবু করে ফেলেছে ইউরোপের দেশগুলোকে। ফলে ওমিক্রন ঠেকাতে বড়দিনের উৎসব পালন সত্ত্বেও নানা বিধিনিষেধ জারি করা হয় দেশে দেশে।

সূত্র: ইয়াহু নিউজ

Latest News

Web Series: উল্লুর সবচেয়ে হট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এই যুগে ব্যস্ততা এত বেশি বেড়েছে মানুষের হাতে সময় নেই বলা চলে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img