31 C
Kolkata
Friday, May 3, 2024

শরীর শুধু এক সাইট ঢাকা, তারপর ক্যামেরার কাছে দাঁড়ালেন, অভিনেত্রী উরফি জাভেদ

Must Read

উরফি জাভেদ বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী ছিলেন। সেই মঞ্চ থেকেই দর্শকদের কাছে পরিচিতি পাওয়া। সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি এই অভিনেত্রী।

এখন উরফি এবং বিতর্ক একে অপরের পরিপূরক হয়েছে। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা হবেই। নিজের সব অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের মধ্য থেকে।

আরও পড়ুন -  মুম্বাইয়ের প্রকাশ্যে নাচ নোরা ফাতেহির আঁটোসাঁটো পোশাকে, এই রকম ভিডিও আগে দেখেননি (VIRAL)

কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে প্রস্তুত, এটা স্পষ্ট সকলের।

পর্দা থেকে শুরু করে গেঞ্জি, প্লাস্টিক, মেটালের চেন সবকিছু দিয়েই বানিয়ে পড়ে নিয়েছেন সেই পোশাক। সেইসমস্ত অদ্ভুত পোশাকের সূত্র ধরে প্রায়ই মিডিয়ার পাতায় এবং নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় থাকতে দেখা যায়। কদিন আগে পিজ্জা দিয়ে বানিয়ে ফেলেছিলেন নিজের অদ্ভুত পোশাক, যা দেখে চোখ কপালে উঠেছিল অধিকাংশ দর্শকদেরই। টপ নটে অভিনেত্রীর সেই লুক বাকরুদ্ধ করেছিল তার অনুরাগীদেরও। এখন তিনি নিজের সাম্প্রতিক বোল্ড লুকের সূত্র ধরেই প্রশংসা পেলেন একাংশের মাঝে।

আরও পড়ুন -  Europe: ইউরোপ দাবানলে পুড়ছে, মানুষ পালাচ্ছে

সম্প্রতি অভিনেত্রী নতুন লুকে দেখা দিয়েছেন। অভিনেত্রী নিজের এই সাম্প্রতিক সাজের সূত্র ধরেই প্রশংসা পেয়েছেন অনেকের কাছে। বলাই বাহুল্য, অভিনেত্রীর সাম্প্রতিক ফ্যাশন সেন্স মুগ্ধ করেছে তার অনুরাগীদের। এদিন অভিনেত্রী জাম রঙের ওয়ান সাইডেড ফুলস্লিভ ড্রেস পরেছিলেন। এই পোশাকের এক দিক ছিল পুরোপুরি ট্রান্সপারেন্ট। নিজের ট্যাটু শো-অফ করেই পোশাক পরেছিলেন। বাঁধা চুলে, নিউড মেকাপে সাদা হাই হিলও পরেছিলেন অভিনেত্রী। পোজও দিয়েছিলেন পাপারাজিৎদের সামনে। এই মুহূর্তে সেই ঝলকই ভাইরাল গোটা নেটমহলের পাতায়। সম্ভবত এদিন অভিনেত্রী নিজের অ্যাপার্টমেন্টের সিঁড়িতে দাঁড়িয়েই পোজ গুলি দিয়েছেন।

আরও পড়ুন -  গণতান্ত্রিক অধিকার, সবচেয়ে শক্তিশালী, ভোট

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img