35 C
Kolkata
Monday, April 29, 2024

এই দুই অভিনেত্রীর হট লুক বিকিনিতে, ভেসে যাচ্ছে লাইকের বন্যায়

Must Read

সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় মৌনি রায় তাঁর প্রিয়জনদের সাথে সংযুক্ত থাকার জন্য। তাঁর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন অভিনেত্রীর নতুন লুক দেখার জন্য। এখন আবার মৌনি ক্রমাগত তাঁর গ্ল্যামারাস লুকের ছবি ভক্তদের সাথে শেয়ার করছেন।

এই সময়ে তাঁর পোস্ট ছবিগুলিতে প্রিয় বন্ধু দিশা পাটানিকেও দেখা গেছে। দুই অভিনেত্রীই তাঁদের অভিনয় দিয়ে সবার মন কেড়ে নিয়েছেন। দিশা ও মৌনি ছুটি উদযাপন করতে বাইরে আছে,

আরও পড়ুন -  Damodar River: দামোদর নদ থেকে উদ্ধার, মহম্মদ ওয়াকার জাভেদের মৃতদেহ

সেই কারণে প্রায় রোজ বেরিয়ে আসছে একের পর এক সুন্দর ছবি। এবার নিজের ইনস্টাগ্রাম পেজে কিছু ছবি শেয়ার করেছেন মৌনি।
সর্বশেষ ছবিতে মৌনিকে বিকিনি পরে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যাচ্ছে। একই সময়ে, মৌনি একটি থাই হাই স্লিট ইউজ করেছেন। মৌনি ও দিশা ন্যুড মেকআপ দিয়ে তাঁদের সুন্দর চেহারা পরিপূরক করেছেন। এই অভিনেত্রীরা বিভিন্ন স্টাইলে কিলার পোজ দিয়েছেন।

আরও পড়ুন -  Railway Rule: যদি চালক ঘুমিয়ে পড়েন চলন্ত ট্রেনে, কি হবে জানেন? ভারতীয় রেলের নিয়ম জানুন

নতুন বিচ লুকে দুজনকেই বেশ স্টাইলিশ এবং হট দেখতে লাগছে। এইগুলি দেখে তাঁদের ভক্তদের চোখ সিজলিং স্টাইলের উপরে। অল্প সময়ের মধ্যে মৌনি এবং দিশার ছবিতে লাখ লাখ লাইক ভরে গিয়েছে। আরও দ্রুত বাড়ছে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

অপরদিকে, মৌনি এবং দিশার কাজের ক্ষেত্রে মৌনিকে বর্তমানে ওটিটি শো ‘টেম্পটেশন আইল্যান্ড ইন্ডিয়া’-তে উপস্থাপক হিসেবে দেখা যাচ্ছে। করণ জোহরের ওয়েব সিরিজ ‘শোটাইম’-এও দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন -  Governor: মোদি সরকার, ১২ রাজ্যপাল বদলাল

আবার দিশা পাটানির কথা বলতে গেলে, তাঁর অনেকগুলি প্রজেক্টও পাইপলাইনে রয়েছে। শিগগিরই ‘কাল্কি ২৮৯৮’, ‘যোধা’, ‘কাঙ্গুভা’ ও ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’-এর মতো ছবিতে দেখা যাবে।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img