31 C
Kolkata
Sunday, April 28, 2024

Legends League: বিশ্ব ক্রিকেটে আলোড়ন সৃষ্টি করলেন ৪০ বছরের এই ব্যাটসম্যান, ২১ বলে ৯৮ রান

হায়দ্রাবাদের ব্যাটিং ইনিংসের কথা বলতে গেলে, সেক্ষেত্রে ৪০ ঊর্ধ্ব এক ব্যাটসম্যানের ব্যাটিং তাণ্ডবের উপর ভর করে ২৫৩ রান সংগ্রহ করতে সক্ষম হয়েছে।

Must Read

একদিনে বিশ্বকাপের মেগা আসর শেষ হয়েছে। সেখানে ভেঙেছে একাধিক রেকর্ড, আবার সৃষ্টি হয়েছে একাধিক নতুন রেকর্ড। এবার আবার ক্রিকেটের ইতিহাসে নতুন পালক যুক্ত হল ‘লেজেন্ড লীগ ২০২৩’- এর মেগা আসরে।

আপনাদের বলি, ইতিমধ্যে লেজেন্ড লীগের গ্রুপ পর্যায়ের খেলা শেষ হয়েছে। গতকাল আরবানরাইজার্স হায়দ্রাবাদ ও মনিপাল টাইগার্সের মধ্যে টুর্নামেন্টের প্রথম কোয়ালিফায়ার ম্যাচটি সুরাটের লালাভাই কন্ট্রাক্টর স্টেডিয়ামে খেলা হয়েছিল। মনিপালকে লজ্জাজনকভাবে পরাজিত করেছে সুরেশ রায়নার নেতৃত্বাধীন আরবানরাইজার্স হায়দ্রাবাদ।

আরও পড়ুন -  ভারত, বিশ্বকাপের ফাইনালে প্রবেশ, এক ম্যাচে কী রেকর্ড করলো ভারতীয় ক্রিকেটাররা

প্রথমে ব্যাটিং করে সুরেশ রায়নার নেতৃত্বে আরবানরাইজার্স হায়দ্রাবাদ ২৫৩ রান সংগ্রহ করতে সক্ষম হয়। বিশাল এই রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে মোহম্মদ কাইফের নেতৃত্বে মনিপাল ১৭৮ রানে শেষ হয়। এর ফলে প্রথম কোয়ালিফাই ম্যাচে মনিপালের বিপক্ষে ৭৫ রানের বিশাল ব্যবধানে জয় লাভ করে হায়দ্রাবাদ।

আরও পড়ুন -  ‘বদলা এখনও বাকি’, নিউজিল্যান্ডকে হারিয়ে ধোনির স্মরণে উদযাপন করছেন ভক্তরা

যদি হায়দ্রাবাদের ব্যাটিং ইনিংসের কথা বলি, সেক্ষেত্রে ৪০ ঊর্ধ্ব এক ব্যাটসম্যানের ব্যাটিং তাণ্ডবের উপর ভর করে ২৫৩ রান সংগ্রহ করতে সক্ষম হয়েছে। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের প্রাক্তন প্রাণঘাতী ব্যাটসম্যান ডোয়াইন স্মিথের ৫৩ বলে ১২০ রানের বিধ্বংসী ইনিংসের উপর নির্ভর করে বড় টার্গেট স্থির করতে সক্ষম হয় হায়দ্রাবাদ।

ডোয়াইন স্মিথের ব্যাটিং ইনিংসের কথা বলি, এই সময় তিনি ১৪টি চার এবং ৭টি ছক্কা হাঁকান। বাকি রান বাদ দিলে শুধুমাত্র বাউন্ডারি ও ওভার বাউন্ডারির সাহায্যে মাত্র ২১ বলে তিনি সংগ্রহ করেছেন ৯৮ রান!

আরও পড়ুন -  NATO: ইউক্রেন ন্যাটোতে যোগ দেবে নাঃ প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি

দ্বিতীয় কোয়ার্টার ফাইনালের কথা বলি, আগামী ৭ই ডিসেম্বর গুজরাট জায়ান্টস এবং ইন্ডিয়া ক্যাপিটালের মধ্যে অনুষ্ঠিত হবে ম্যাচটি। আগামী ৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে লেজেন্ড লীগের ফাইনাল ম্যাচটি।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img