24 C
Kolkata
Sunday, May 12, 2024

অত্যন্ত মিষ্টি কায়দায় মিষ্টি মুখে নাচ করলেন বাঙালি যুবতী, এই দেখে প্রশংসায় পঞ্চমুখ ইন্টারনেট দুনিয়া

ইউটিউবে এই ড্যান্স কভার ভিডিও দেখেছেন প্রায় ১.৯ মিলিয়নের বেশি মানুষ।

Must Read

বিনোদনের শিরদাঁড়া হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া এখনকার দিনে। এই ডিজিটাল দুনিয়াতে এখন আট থেকে আশি সকলের কাছেই মোবাইল ফোন ও ইন্টারনেট পরিষেবার সুবিধা আছে।

বিজ্ঞানের অগ্রগতির সাথে পাল্লা দিয়ে চলতে গেলে এই মোবাইল ফোন ব্যবহার করতে হয়। কর্মব্যস্ত জীবনের মাঝে টিভি অথবা রেডিওতে সময় অতিবাহিত করা, দেখা যায় না বললেই চলে। শুধু পকেট থেকে স্মার্টফোন বার করে এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করছেন।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী টিকা ব্যবস্থাপনা দেখতে আগামীকাল তিনটি শহরে যাবেন

নিজের খ্যাতি পাওয়ার জন্য এখন অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াতে নানান ধরনের ভিডিও অথবা ছবি পোষ্ট হচ্ছে। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের এক প্রান্ত থেকে আর এক প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে। সেই জন্য অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া ঘরে পোস্ট করছেন। সোশাল মিডিয়াতে সবাই সবার ট্যালেন্ট অনুসারে ভিডিও বানিয়ে পোস্ট করেন।

আরও পড়ুন -  মূল্যবৃদ্ধির প্রতিবাদ তৃণমূলের

সম্প্রতি ভাইরাল হয়েছে একটি নাচের ভিডিও। এই রকম ড্যান্স কভার দেখে মুগ্ধ হবেন সকলে। এই ভিডিওতে এক যুবতী ছাদে অসম্ভব সুন্দর কায়দায় নাচ করেছেন। যুবতী অবশ্য ইউটিউবের নতুন মুখ নয়। প্রায় এই যুবতী মিষ্টি কায়দায় মিষ্টি মুখে নাচ করে ড্যান্স কভার ভিডিও বানিয়ে থাকেন।

এবারের ভাইরাল ভিডিওতে বিদিপ্তা শর্মা নামক ওই যুবতী বাড়ির ছাদে ‘মায়াবন বিহারিনি‘ গানের তালে তাল মিলিয়ে ব্যাপক সুন্দর কায়দায় নাচ করেছেন। তিনি নাচের মাঝে তাঁর কিউট এক্সপ্রেশন সকলের মন জয় করে নিয়েছে। ২ বছরের আগের ভিডিও ইউটিউবে ১.৯ মিলিয়নের বেশি মানুষ দেখেছেন। আবার প্রচুর মানুষ লাইক এবং কমেন্ট করে যুবতীর প্রশংসায় পঞ্চমুখ। কি দেখতে ইচ্ছা করছে তাহলে দেখে নিন এইখানে সেই নাচ।

আরও পড়ুন -  শহীদদের শ্রদ্ধাঞ্জলি

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img