24 C
Kolkata
Sunday, May 12, 2024

প্রিয়া প্রকাশের মতো চোখে চোখে কথা, এই অভিনেত্রীর চোখ দেখে দর্শকরা বলছেন ড্রিম গার্ল, কে এই অভিনেত্রী?

Must Read

বিখ্যাত গান আঙ্খোকি গুস্তাখিয়ান। এই গানের সাথে সামঞ্জস্য রেখে প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার এক সময় হয়ে উঠেছিলেন জাতীয় ক্রাশ। সময় গেছে বদলে, চেহারা বদলেছে, মূল বিষয় এখনও পুরোনো। প্রিয়ার পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছেন আবার এক অভিনেত্রী। সেই ভাইরাল হওয়া নতুন এই অভিনেত্রীর চোখের ভাষায় হারিয়ে যেতে শুরু করেছেন দর্শকরা।

চোখে চোখে কথা বলে প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার ভাইরাল হয়েছিলেন এক সময়। তাঁর চোখের স্টাইল এতটাই ভাইরাল হয়েছে যে তিনি উইঙ্ক গার্ল নামে পরিচিত ছিলেন। এখন অন্য অভিনেত্রী তার দুষ্টু মিষ্টি স্টাইল দিয়ে সেই চোখের ভাষাকে আরও নতুন করে যোগ করেছেন।

আরও পড়ুন -  Video: কয়েক মিনিটের ভিডিও যথেষ্ট, একবার শুয়ে, আবার কখনো কুর্তি তুলে, ভাইরাল গোরি নাগোরির সেই পারফরম্যান্স

সেই অভিনেত্রী হলেন হানি রোজ যার উইনকিং স্টাইল ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। হানি রোজ তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন। দক্ষিণ ভারতীয় ছবিতে হাসিনা’র লুক চোখে পড়ার মতো। ভিডিওতে হানি রোজ সাদা রঙের অফ শোল্ডার গাউন পরেছেন।

ভিডিওর শুরু থেকে অভিনেত্রীকে দেখা যাচ্ছে সবুজ বনানীর মধ্যে ঘুরে বেড়াতে। সেখানে মুখে কোনো শব্দ না করে ব্যাবহার করেছেন নিজের দুই চোখকে। তারপরে তাঁর সুন্দর হাসি থেকে চোখ সরিয়ে নেওয়া অতো সহজ নয়।

আরও পড়ুন -  বাবার সিনেমায় ভাবনা, এই প্রথম

হানি রোজের এই স্টাইল দেখে ভক্তরাও তার প্রশংসা করছেন। এক ভক্ত লিখেছেন, আপনার সৌন্দর্যের কোনো সীমা নেই। আবার একজন ভক্ত ট্রেন্ডটি অনুসরণ করেছিলেন। লিখেছিলেন যে এটি কেবল আর একজনের কথা মনে করিয়ে দেয়। অন্য এক ভক্ত লিখেছেন, আপনি ঠিক ড্রিম গার্লের মতো।

 

View this post on Instagram

 

A post shared by Honey Rose (@honeyroseinsta)

উল্লেখ্য, কয়েক বছর আগে প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার নিজের চোখের মাধ্যমে হিট হয়েছিলেন। তাঁর চোখের পলক তার চলচ্চিত্রের একটি দৃশ্যের অংশ ছিল। সেটা এতটাই হিট হয়েছিল যে লোকেরা দীর্ঘ সময় ধরে শুধু চোখের মাধ্যমে প্রিয়া প্রকাশ ওয়ারিয়ারকে স্মরণ করে এমনকি নিজেরা বহু বার চেষ্টা করেন।

আরও পড়ুন -  কোল ইন্ডিয়া এবং রেলকে বেসরকারিকরণ করে দেওয়ার প্রতিবাদ

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img