41 C
Kolkata
Sunday, April 28, 2024

Virat Kohli: সুন্দরী ইতালিয়ান ফুটবলার বিরাট কোহলির ভালো ভক্ত, এই বিশেষ বার্তা দিলেন

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির জন্য, সম্প্রতি এই ইতালিয়ান মহিলা ফুটবলার সংবাদ শিরোনামে রয়েছেন।

Must Read

কোটি কোটি ভক্ত রয়েছে সারা বিশ্বে। ক্রিকেট বিশ্বের বিরাট কোহলি এমন একজন ব্যক্তিত্ব। এনাকে অনেকেই নিজেদের রোল মডেল হিসেবেও গণ্য করেন। আন্তর্জাতিক ক্রিকেটে তো বটেই, ভারতীয় প্রিমিয়ার লিগেও সমানভাবে সফল হয়েছেন বিরাট কোহলি।

সদ্য সমাপ্ত ওডিআই বিশ্বকাপে ক্রিকেটের ঈশ্বর শচীন টেন্ডুলকারের রেকর্ড ভেঙে ক্রিকেট দুনিয়ায় নিজের একটা পরিচিতি তৈরি করেছেন।

২০২৩ ওডিআই বিশ্বকাপে ৩টি সেঞ্চুরি সহ সর্বোচ্চ রান শিকারী হিসেবে “ম্যান অফ দ্যা টুর্নামেন্ট” পুরস্কারে সম্মানিত হয়েছেন এই তারকা ক্রিকেটার। সম্প্রতি ভারতীয় এই ক্রিকেটার সংবাদমাধ্যমে এসেছেন সম্পূর্ণ অন্য একটি কারণে। নিশ্চয়ই জানেন, ইনস্টাগ্রাম ও টুইটার মিলিয়ে বিরাট কোহলির ভক্তের সংখ্যা কয়েক কোটি। এর মধ্যে বেশিরভাগ ভক্ত নিয়মিত ফলো করে থাকেন বিরাট কোহলিকে।

আরও পড়ুন -  World Cup Final 2023: শোকের ছায়া ভারতীয় দলে, কেঁদে ফেললেন রোহিত-কোহলিরা মাঠে

সম্প্রতি বিরাট কোহলির একটি ঘটনা প্রকাশ্যে এসেছে, যার পর থেকে তাঁর ভক্তরা আনন্দে আপ্লুত।

নিশ্চয়ই ইতালিয়ান মহিলা ফুটবলার আগাতা ইসাবেলা সেন্টাসোর নাম শুনেছেন? খেলার জন্য না হলেও সৌন্দর্যের জন্য তাকে চেনে না এমন ফুটবল প্রেমী নেই। বিভিন্ন সময় তাঁর হট ছবিগুলি নেটিজেনদের হৃদয়ে তীর বিদ্ধ করে।

আরও পড়ুন -  Yemen Airport Blast: বিমানবন্দরে বিস্ফোরণে নিহত ১২, ইয়েমেনে

আপনাদের বলি, আগাতা ইসাবেলা সেন্টাসো ইতালীয় ঘরোয়া ক্লাব ভেনেসিয়ার হয়ে খেলেন।

সম্প্রতি এই ইতালিয়ান মহিলা ফুটবলার সংবাদ শিরোনামে উঠে এসেছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির জন্য। সোশ্যাল মিডিয়া এক ভক্ত ইতালিয়ান এই মহিলা ফুটবলারের কাছে জিজ্ঞাসা করেন, তাঁর প্রিয় ক্রিকেটারের নাম। প্রশ্নের জবাবে বিরাট কোহলির ছবি ও ক্যাপশনে তিনি ‘GOAT’ সহ একটি ইমোজি পোস্ট করেছিলেন। সেইটা এখন ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। জানলে অবাক হবেন, আগাতা ইসাবেলা সেন্টাসো বিরাট কোহলির এত বড় ভক্ত যে, তাঁর কাছে বিরাট কোহলির ১৮ নম্বর জার্সি সযত্নে রেখে দিয়েছেন।

আরও পড়ুন -  Asia Cup 2022: তাকে ছাড়াই মাঠে নামবেন রোহিত শর্মা, পাকিস্তানের বিরুদ্ধে, দূর্ভাগ্য

Latest News

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img