35 C
Kolkata
Monday, May 6, 2024

সাঁতারে জয়ী হয়ে সোহম ঘোষের ঝুলিতে মেডেল আর মেডেল

Must Read

নিজস্ব সংবাদদাতা, ইছাপুরঃ   সাঁতারে জয়ী হয়ে বছর সতেরোর যুবক সোহম ঘোষের ঝুলিতে মেডেল আর মেডেল জিতে জয়জয়কার ইছাপুর জুড়ে। গর্বিত গোটা এলাকাবাসী।

ইছাপুর চরকতলা এলাকার বাসিন্দা সোহম ঘোষ। ইস্ট পয়েন্ট স্কুলের দ্বাদশ শ্রেণীর ছাত্রের দিন কাটে জেলা থেকে রাজ্য জাতীয় স্তরে একের পর এক প্রতিযোগিতায় জয়ী হয়ে জিতেছে ৫টি সোনার মেডেল। বিজ্ঞান বিভাগের ছাত্র সোহমের নেশা সাঁতার নিয়ে চর্চা করা। সারা দিন পড়াশুনোর ফাঁকে কাটে দিন সাঁতার নিয়ে চর্চা করে।

আরও পড়ুন -  Released: `ডিউন` মুক্তি পাচ্ছে

বাবা সমীর কুমার ঘোষ পেশায় একজন ব্যবসায়ী। ছেলেকে মাত্র পাঁচ বছর বয়স থেকে সাঁতার নিয়ে প্রশিক্ষণে ভর্তি করেন। পরবর্তীতে চন্দননগর অ্যাকোয়াটিক সেন্টারের হাত ধরে জেলার গণ্ডি পেরিয়ে রাজ্যের দরবারে পৌঁছে জিতেছে একাধিক সেরার শিরোপা। আজ সোহমের এই বিপুল সাফল্যে গর্বিত গোটা পরিবার সহ পরিজনরাও।

আরও পড়ুন -  Mia Khalifa: মিয়া খলিফা কেঁদে ফেললেন কেন ?

সিবিএসই জোনাল ২০২৩ এ আসামের ডিব্রুগরে 50, 100, 200 ব্রেস্ট স্ট্রোকে প্রথম স্বর্ণপদক প্রাপ্তি হয় সোহমের। পরবর্তীতে 200, 400 ব্রেষ্টস্ট্রোক মেডেলে প্রথম হিসেবে গোল্ড লাভ তার ঝুলিতে। এই ভাবে একের পর এক স্তরে জয়ী দেশের হয়ে বহু বার সাঁতারে নাম উজ্জ্বল করেছে সে। আজ তার ঝুলিতে মোট ১৭ টি মেডেল। তার এই সাফল্যের পিছনে পরিবারের সাথে সাথে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাদের সহযোগিতাও অপরিসীম। সাংবাদিকদের মুখোমুখি হয়ে বললেন সোহম।

আরও পড়ুন -  Durga Puja: রাজা নবকৃষ্ণ দেব পরিবার

আগামীতে রাজ্য স্তরে সাঁতার প্রতিযোগিতায় জয়লাভের জন্যে ইস্ট পয়েন্ট স্কুলের ছাত্র সোহম নিচ্ছে জোর কদমে প্রস্তুতি। শুভ কামনা এলাকাবাসীদেরও।

Latest News

Dance Video: শুধু এক টুকরো টাওয়েল পরে হিন্দি সুপারহিট গানে নেচে ঝড় তুলে ভাইরাল হলেন যুবতী

Dance Video: শুধু এক টুকরো টাওয়েল পরে হিন্দি সুপারহিট গানে নেচে ঝড় তুলে ভাইরাল হলেন যুবতী।  এখন নতুন প্রজন্মের সামনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img