32 C
Kolkata
Friday, May 10, 2024

ব্যাপক নাচ করলেন মোনালিসা ক্লিভেজ দেখিয়ে আবেদনময়ী কায়দায়, সেই ভিডিও ভাইরাল

একটি রিল ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে মোনালিসার ইনস্টাগ্রামে।

Must Read

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি এখন বলিউডের সাথে টক্কর দিচ্ছে। এই সময়ে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে। নানান ধরনের ভোজপুরি সিনেমার গানের ভিডিও অথবা ডায়লগ সুপারহিট হচ্ছে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।

ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান অথবা ভিডিও। ভারতের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব জাহির করছে। এখানে বেশ কয়েকজন তারকাদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে নতুনভাবে উজ্জীবিত করছে।

আরও পড়ুন -  VIDEO: মোনালিসা গোবর মাখছেন সারা শরীরে, ফ্যানেরা হতবাক ভিডিও দেখে

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে নিজের লাস্যময়ী রূপের জন্য বেশ জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। তাঁর বোল্ড লুক পাগল করে নেটিজেনদের। এই ভোজপুরি ইন্ডাস্ট্রির পাশাপাশি টলিউডেও কাজ করেছেন। তিনি দুপুর ঠাকুরপো ওয়েব সিরিজে মোনালিসার লাস্যময়ী রূপ রাতের ঘুম উড়িয়ে দিয়েছিল বাঙালি ঠাকুরপোদের।

অভিনেত্রী মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন ঝড় তুলেছে অনেক যুবকের হৃদয়ে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় রয়েছে।

আরও পড়ুন -  France: ফ্রান্স সেমিফাইনাল নিশ্চিত করলো, ইংল্যান্ডের বিপক্ষে জয় নিয়ে

সম্প্রতি মোনালিসা তাঁর সোশ্যাল মিডিয়া সাইটে একটি ভিডিও পোস্ট করেছেন। সেটি ভাইরাল ইন্টারনেট দুনিয়াতে। তাঁর বোল্ড সেক্সী লুক পাগল করে দেবে সকলকে। তাঁর ইনস্টাগ্রামের একটি রিল ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে। ভিডিওতে তাঁর আবেদনময়ী কায়দায় হিন্দি গানের তালে অসম্ভব সুন্দর কায়দায় নাচ দেখিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

এখানে অভিনেত্রীর পরণে রয়েছে নীল রংয়ের ফ্লোরাল ব্রালেট ও ম্যাচিং থাই স্লিটেড পোশাক। পোশাকের ফাঁকে কখনো দেখা গেছে তার উন্মুক্ত বক্ষবিভাজিকা। মোনালিসাকে এই কায়দায় দেখেই ঘায়েল হয়েছেন তার অনুরাগীরা। ভিডিওতে প্রচুর মানুষ লাইক এবং কমেন্ট দিয়েছেন। সাথে আনন্দ পেয়েছেন তা বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন -  চাঁচল মহকুমা পরিবহন দফতরের আধিকারিকের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে বিক্ষোভ

Latest News

Dance Video: ঝড় তুললেন যুবতী কাভালা গানে অপূর্ব নাচ দেখিয়ে, যদি দেখেন তাকিয়ে থাকতে হবে

Dance Video: ঝড় তুললেন যুবতী কাভালা গানে অপূর্ব নাচ দেখিয়ে, যদি দেখেন তাকিয়ে থাকতে হবে।  বর্তমানে এক ছাদের নিচে সব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img