33 C
Kolkata
Tuesday, April 30, 2024

এই ওয়েব সিরিজ ১৮ + না হলে ভুলেও দেখবেন না, বড়দের চোখে ঘুম নেই

এখন যে ওয়েব সিরিজটি বেশি আলোচিত হচ্ছে সেটির প্রতিটি দৃশ্যে রয়েছে টানটান উত্তেজনা ও ঘাম ঝরানো সব দৃশ্য।

Must Read

প্রতিদিন, প্রতি মুহূর্তে বেড়েই যাচ্ছে ডিজিটাল মার্কেটে রিলিজ হওয়া অ্যাডাল্ট ওয়েব সিরিজ দেখার তুমুল চাহিদা। করোনার সময়ে থেকে বাড়তে শুরু করে ওয়েব সিরিজগুলি।

নেটিদর্শকদের এই চাহিদা পূরণ করতে উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি জায়গায় প্রায় রোজ কিছু না কিছু ওয়েব সিরিজ রিলিজ করা হয়েছিল। সেই অবসর সময়ের সঠিক ব্যবহার করতে স্রোতে নিজেদেরকে ভাসিয়ে দিয়েছিলেন নেটিজেনরা।

দর্শকরা সাধারণত যৌনতায় ভরপুর ওয়েব সিরিজগুলি দেখতে খুব বেশি পছন্দ করেন। সেই কারণে বিভিন্ন ধরনের প্রাইম অ্যাপ্লিকেশনে রোজ যৌনতায় ভরা কিছু না কিছু ওয়েব সিরিজ রিলিজ করা হচ্ছে।

আরও পড়ুন -  মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, পরিবারের সামনে দেখা যাবে না, সাহসী ওয়েব সিরিজটি

এখন পরিস্থিতির উন্নতি হলেও, ধারাবাহিকতা অব্যাহত রয়েছে আজকের দিনেও। এই সময়ে বলিউডের ধারাবাহিকতা ভেঙে অধিকাংশ মানুষ ভিড় করছেন এই সমস্ত ডিজিটাল মার্কেটে রিলিজ হওয়া উষ্ণ ওয়েব সিরিজগুলি দেখতে।

অবাক হবেন, বলিউডের বিগ বাজেটের সিনেমার চেয়েও এখনকার দিনে অধিক উপার্জন করছে OTT প্ল্যাটফর্মে রিলিজ হওয়া ওয়েব সিরিজ। কিন্তু অন্যান্য ওয়েব সিরিজের তুলনায় অ্যাডাল্ট ওয়েব সিরিজের চাহিদা এখন চোখে পড়ার মতন।

আরও পড়ুন -  রয়াল অস্ট্রেলিয়ান নেভি এবং ভারতীয় নৌবাহিনীর মধ্যে দ্বিপাক্ষিক মহড়া - 'অসিনন্ডেক্স'

এখন যে ওয়েব সিরিজটি সবচেয়ে বেশি আলোচিত সেটির প্রতিটি দৃশ্যে রয়েছে টানটান উত্তেজনা ও ঘাম ঝরানো দৃশ্য। সোশ্যাল মিডিয়ায় অ্যাডাল্ট ওয়েব সিরিজে আভা পলের বোল্ড অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন অনেকে।

তাই নয়, তার দেহের খাঁজ ফোঁকর দেখে ইতিমধ্যে পা পিছলেছেন অনেক যুবক। সেই আভা পলের “ললিতা পিজি হাউস” নামের ওয়েব সিরিজ ঘুম কেড়ে নিয়েছে তরুণদের।

আরও পড়ুন -  উষ্ণ রোমান্স পোস্টম্যানের সঙ্গে, কারও সামনে দেখবেন না সাহসী ওয়েব সিরিজটি

বলে রাখি, আগে আভা পল একাধিক ঘাম ঝরানো ওয়েব সিরিজে অভিনয় দিয়েছেন তাঁর দর্শকদের। সেখানে তাকে একাধিক বোল্ড দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে। এই কারণে অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়ায় ব্যাপক জনপ্রিয়তা রয়েছে এই অভিনেত্রী আভা পলের।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img