33 C
Kolkata
Tuesday, April 30, 2024

এই স্টাইল দেখাল সোফায় বসে কালো অফ শোল্ডার ড্রেসে, ভক্তরা অস্থির দেখে

Must Read

তেজস্বী প্রকাশ বিগ বস ১৫’র বিজয়িনী। তিনি হিন্দি টেলিভিশন জগৎ-এর অতি পরিচিত এবং জনপ্রিয় মুখ। মৌনি রায়ের পর নাগিন ধারাবাহিকে নাম ভূমিকায় দেখা মিলেছে তেজস্বী প্রকাশের। ২০১২ সাল থেকে অভিনয় দুনিয়ায় আছেন।

কালার্স টিভির ‘স্বরাগিনী’ ধারাবাহিকে অভিনয়ের সূত্র ধরেই দর্শকমহলে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন। তারপর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। বলাই বাহুল্য, বিগ বসে অংশগ্রহণে তার জনপ্রিয়তা বেড়ে যায় ডবল।

আরও পড়ুন -  Katrina Kaif: নিউ ইয়র্ক উড়ে গেলেন ভিকি-ক্যাট, রেস্তরাঁয় খেতে !

বিগ বসের ঘরে তার সাথে নাম জড়িয়েছিল কারাণ কুন্দ্রার। সেই সঙ্গে অভিনেত্রীর সম্পর্কের গুঞ্জন নিয়ে আরও জনপ্রিয়তা বেড়ে যায়। সেই থেকেই নিজেদের সম্পর্কের সূত্র ধরে প্রায় মিডিয়ার পাতায় চর্চায় আসেন।

পাপারাজিৎদের নজরও সবসময় তাদের উপর। সম্প্রতি অভিনেত্রী নিজের সাম্প্রতিক সাহসী ফটোশুটের সূত্র ধরেই চর্চার আলো এসেছেন। তিনি তাপমাত্রা বাড়িয়েছেন তাঁর ভক্তদের মনে। এই মুহূর্তে সেই ঝলক সকলের জন্য রইল।

এদিন অভিনেত্রীকে নিউড মেকাপে লাল এবং কালোর কম্বিনেশনে একটি লং ড্রেস পরতে দেখা গিয়েছে। এখানে ডিপ নেকলাইন কাটিং ব্যাকলেস এই পোশাকটি ছিল থাই স্লিটেড। ছিলেন খোলা চুলে। এই পোশাকে গ্লসি মেকাপ নিয়েছিলেন অভিনেত্রী। ঠোঁটে ছিল মিষ্টি হাসি। স্মোকি আই মেকাপেই ক্যামেরার সামনে একাধিক পোজ দিয়েছিলেন তেজস্বী। গলায় ছিল মূল্যবান পাথরের নেকলেস। রীতিমতো নজর টেনেছে সবার। বলাই বাহুল্য, এদিন নিজের একেবারে অ্যাস্থেটিক কিছু ছবি শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী। সেই ঝলকগুলি রীতিমতো ভাইরাল একাংশের কাছে।

আরও পড়ুন -  Aryan Khan: ২৩ বছর আগের ভবিষ্যৎবাণী মিলে গেল !

সেই নিয়ে এখন চর্চিত অভিনেত্রী। এই ঝলক দেখে রীতিমতো মুগ্ধ হয়েছে তাঁর ভক্তরাও। মুগ্ধ হয়েছেন তাঁর প্রেমিক কারাণ কুন্দ্রাও। কমেন্টবক্সে মাই অর্থাৎ নিজের বলেই লিখেছিলেন অভিনেতা।

আরও পড়ুন -  বিপুল সংখ্যক রুশ সেনা মৃত্যু ইউক্রেন যুদ্ধে মদপানে

ছবিঃ ইনস্টাগ্রাম।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img