36 C
Kolkata
Thursday, May 16, 2024

Viral: ইন্ডিয়ান আইডল ১৪ এর ভিডিও ভাইরাল হয়েছে, কুমার শানু ‘জুনিয়র কুমার শানু‘ র সঙ্গে গাইলেন

এখন টিভিতে রিয়েলিটি শো সাধারণ মানুষের ব্যাপক পছন্দ

Must Read

Viral: ইন্ডিয়ান আইডল ১৪ এর ভিডিও ভাইরাল হয়েছে, কুমার শানু ‘জুনিয়র কুমার শানু‘ র সঙ্গে গাইলেন

যতই ওয়েব সিরিজ আসুক না কেন, টেক্কা দিতে পারবে না টিভি সিরিয়ালকে। সন্ধ্যে হলেই প্রায় প্রত্যেকের বাড়িতে চালু বিভিন্ন ভাষার টিভি সিরিয়াল। সিরিয়ালের চরিত্র সকল মানুষের প্রিয়। আবার টিভি সিরিয়ালের সাথে টিভিতে যেই শো সাধারণ মানুষের ব্যাপক আকর্ষণ করে তা হল রিয়েলিটি শো।

আরও পড়ুন -  House Collapsed: একই পরিবারের ৯ জন নিহত, পাকিস্তানে বাড়ির ছাদ ধসে

গানের তালে বা নাচের ঝঙ্কারে জমজমাট সমস্ত রিয়েলিটি শো বিনোদন জগতে হটকেক। রিয়েলিটি শোয়ের বেশ জনপ্রিয় ইন্ডিয়ান আইডল। ইন্টারনেট দুনিয়াতে এখন ব্যাপক ভাইরাল হচ্ছে নানান ধরনের বিনোদনমূলক ভিডিও। মাঝে মাঝেই নাচের অথবা গানের নানান ভিডিও ভাইরাল হয়।

প্রায় লাখ লাখ মানুষ এই সব ভিডিও মনের সুখে দেখেন। অনেকে এই সমস্ত ভিডিও শেয়ার করেন Social Media তে। এই সকল ভিডিও মুহূর্তে ভাইরাল ইন্টারনেট দুনিয়াতে। সম্প্রতি একটি শর্ট ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে ইন্ডিয়ান আইডলের ক্লিপ। প্রতিবেদনটি পড়ুন।

আরও পড়ুন -  Chhath Puja Song: ছট উৎসবে এই গানটি হবেই, দেখুন জনপ্রিয় গানের ভিডিও

ইন্ডিয়ান আইডল রিয়েলিটি শোয়ের অনেক সিজন হয়েছে। কিন্তু সিজন ১৪ এর একটি প্রতিযোগীর ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে। এখানে কুমার শানুর সাথে কণ্ঠে কণ্ঠ মিলিয়েছেন এক প্রতিযোগী। দুজনে একসাথে ‘ইয়ে কালি কালি আঁখে‘ গানটি করেছেন। দুজনের কণ্ঠ ছিল দারুন মধুর মত। সবাই তাঁদের গান শুনে মোহিত হয়েছে। ভিডিওটি প্রচুর মানুষ দেখেছেন এবং লাইক করেছেন। আবার অনেকেই কমেন্ট করে ভিডিওতে ওই প্রতিযোগীকে ‘জুনিয়র কুমার শানু‘ বলছেন।

আরও পড়ুন -  Video: কয়েক মিনিটের ভিডিও যথেষ্ট, একবার শুয়ে, আবার কখনো কুর্তি তুলে, ভাইরাল গোরি নাগোরির সেই পারফরম্যান্স

Latest News

অঞ্জনা সিংয়ের হট স্টাইল ক্যামেরার কাছে, এই ভিডিও দেখে পাগল হলেন তার ভক্তরা

অঞ্জনা সিংয়ের হট স্টাইল ক্যামেরার কাছে, এই ভিডিও দেখে পাগল হলেন তার ভক্তরা।  এখন ভোজপুরি সিনেমার নায়িকারা দারুন জনপ্রিয়তা পাচ্ছেন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img