31 C
Kolkata
Sunday, April 28, 2024

Katrina Kaif: নিউ ইয়র্ক উড়ে গেলেন ভিকি-ক্যাট, রেস্তরাঁয় খেতে !

Must Read

 প্রেম আর বন্ধুত্বের মিশলে তাদের বোঝাপড়া অন্য মাত্রার, যা দু’জনে একসঙ্গে হাঁটলেও চোখে পড়ে। কিছু দিন আগে ভিকি নিজেও এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ক্যাটরিনাকে জীবনসঙ্গিনী হিসেবে পেয়ে তিনি সৌভাগ্যবান।

জুটিতে প্রায়ই উড়ে যান নির্জনে। প্রতিদিনের ব্যস্ততা ছেড়ে নিজেদের মতো করে সময় কাটাতে চান দম্পতি। তবে পৃথিবীর যে প্রান্তেই যান, তা নেটদুনিয়ার বাইরে তো নয়!

আরও পড়ুন -  Vaccinating Student: ছাত্রকে করোনা টিকা দিয়ে শিক্ষিকা গ্রেপ্তার

সোমবারই ফের নজরে এলেন ভিকি-ক্যাট। সুন্দর সকাল, রাস্তা পার হচ্ছেন দু’জনে। ক্যাটরিনাকে জড়িয়ে রয়েছেন ভিকি। ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করলেন নিজেই। ক্যাপশনে ‘সুগার ক্রাশ’, যেন জীবনের মধুরতম সময়টি উপভোগ করছেন অভিনেতা। তবে রাস্তাঘাট দেখে ভুল হওয়ার জো নেই, স্থানটি নিউ ইয়র্ক। কিন্তু কখন গেলেন?

আরও পড়ুন -  Katrina Kaif: নতুন অতিথি কি আসছে? ‘বেবি বাম্প’ ঘিরে চর্চা ক্যাটরিনার

গত কালই মাতৃদিবসে মায়ের কাছে আশীর্বাদ নেয়ার ছবি দিয়েছিলেন দম্পতি। ছিলেন লন্ডনের বাড়িতে। তারপর দিন ঘুরতে না ঘুরতেই ছুটে বেড়াচ্ছেন নিউ ইর্য়কে! সেই দেখে নড়েচড়ে বসলেন অনুরাগীরাও। কেউ কেউ দীর্ঘশ্বাস ফেলে বললেন, ‘তারকারা কী না পারেন!’

ক্যাটরিনার পোস্ট করা একটি ছবি দেখেই নিশ্চিত হলেন সবাই। সেই বিখ্যাত রেস্তরাঁ, যেখানে বার বার ফিরে আসেন ক্যাটরিনা। এখানকার খাবার তার বড় প্রিয়। রেস্তরাঁর নামের সঙ্গে মিলিয়ে মজা করে ছবির বিবরণীও দিয়েছেন অভিনেত্রী। ছবিতে মনোরম সবুজ শার্টে ক্যাটরিনা। তাকে জড়িয়ে বসে আছেন ছাই রঙের হুডি পরা ভিকি। জানলার কাচে প্রিয় রেস্তরাঁর নাম। সেই ছবি দেখে ভালোবাসায় ভরিয়ে দিলেন পরিবার-পরিজন।

আরও পড়ুন -  Vicky-Katrina: সিদ্ধি বিনায়কের মন্দিরে ক্যাটরিনা কাইফ, শাশুড়িকে নিয়ে, মা হওয়ার আনন্দে, ছবি ভাইরাল

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img