31 C
Kolkata
Saturday, May 4, 2024

Katrina Kaif: নতুন অতিথি কি আসছে? ‘বেবি বাম্প’ ঘিরে চর্চা ক্যাটরিনার

Must Read

 বি-টাউনের এক জুটি হল ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) জুটি।

২০২১-এর শেষদিকে একে অপরের সঙ্গে ঘর বাঁধার পথে এগিয়েছেন। টিনসেল দুনিয়ায় তারা ‘পাওয়ার কাপল’ তকমা পেয়েছেন। দুজনেই অভিনয়ের কেরিয়ারে বেশ সফল। শুধু রিল লাইফের নায়ক বা নায়িকা নন তারা, বাস্তবিক জীবনেও একে অপরের পরিপূরক হয়ে উঠেছেন একে অপরের সঙ্গে।

এই সম্পর্কের মাঝেও অন্যরকম গুঞ্জন শোনা যাচ্ছে। বি-টাউনের দেওয়ালে কান পাতলেই শোনা যাচ্ছে সেসব কথা। কানাঘুষো শোনা যাচ্ছে, এবার নাকি ‘ভি-ক্যাট’-এর বাড়িতে আসতে চলেছে সুখবর।

আরও পড়ুন -  তৃতীয় সেমিস্টারের পরীক্ষা না হতেই রেজাল্ট প্রকাশিত করে দেওয়ার প্রতিবাদ ছাত্র-ছাত্রীদের

মা হতে চলেছেন অভিনেত্রী। এই সমস্ত গুঞ্জন শুরু হল শনিবার এবং ঈদের দিন। বিশেষ দিনে অফ-হোয়াইট ফুলস্লিভ আনারকলি সালোয়ার কামিজ পরে খোলা চুলে প্রাক্তন প্রেমিক সলমন খানের বোনের বাড়িতে উপস্থিত ছিলেন ক্যাটরিনা। সেখানেই পোশাকের নীচে বোঝা গেল তলপেটের স্ফীতভাব।

 অনেকের মনেই প্রশ্ন উঠছে যে তাহলে কি এবার সন্তানসম্ভবা হয়ে পড়লেন অভিনেত্রী। এই বিষয়টি নিয়ে স্বামী বা স্ত্রী- দুজনেই মুখে কুলুপ এঁটেছেন। আত্মীয়রাও বিশেষভাবে কেউ এই বিষয়ে কিছু বলেন নি। পোশাকের কারণে এমন বিভ্রান্তির সৃষ্টি হতে পারে বলেও মনে করছেন অনেকেই। তবে ক্যাটরিনার ভক্তরা এই বিষয়টি নিয়ে বেশ কৌতূহলী।

আরও পড়ুন -  বিখ্যাত গান ড্রিম গার্ল গাইলেন আয়ুষ্মান খোরানা, কিশোর কুমারের জন্মদিনে, দর্শকরা প্রশংসায় ভরিয়ে দিলেন, ভিডিও

কমেন্ট বক্সে তাই অনেকেই অনেক কথা জিজ্ঞেস করেছেন। কেউ লিখেছেন, ‘ক্যাটরিনা কি সন্তানসম্ভবা?’; কারও মতে, ‘আজকাল আর শরীরচর্চা কেন্দ্রের বাইরে দেখা যায় না ওঁকে’; কেউ আবার বলেছেন, ‘দেখে তো মনেই হচ্ছে যে উনি অন্তঃসত্ত্বা’।

প্রসঙ্গত, ২০১৮ সালে মুক্তি প্রায় ভিকি কৌশলের ছবি ‘মনমারজিয়া’। ওই ছবির ট্রেলারে ভিকিকে দেখেই মুগ্ধ হন ক্যাটরিনা। তাঁর কথায়, “আমার মনে আছে প্রযোজক আনন্দ এল রাই আমায় ‘মনমারজিয়া’ ছবির একটি প্রোমো দেখিয়েছিলেন। আমি দেখেই তাঁকে জিজ্ঞাসা করি ‘এই ছেলেটি কে’? আমি দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলাম। এত সাবলীন একজন অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এত নিখুঁত একজন মানুষ।” ইন্ডাস্ট্রিতে বহুদিন কাটান ক্যাটরিনা বুঝেছিলেন ভিকির মধ্যে ট্যালেন্ট রয়েছে।

আরও পড়ুন -  Ameesha Patel: অভিনেত্রী আমিশা পাটেল, নজর কাড়তে এমন ভিডিও, একা দেখুন

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img