32 C
Kolkata
Tuesday, April 30, 2024

বিখ্যাত গান ড্রিম গার্ল গাইলেন আয়ুষ্মান খোরানা, কিশোর কুমারের জন্মদিনে, দর্শকরা প্রশংসায় ভরিয়ে দিলেন, ভিডিও

Must Read

জনপ্রিয় কয়েকজন শিল্পীর মধ্যে আয়ুষ্মান খোরানা একজন। তিনি একমাত্র অভিনয়ের জন্য নয়, তাঁর দুর্দান্ত গানের গলার জন্যেও বলিউড ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয়।

তার অভিনীত প্রত্যেকটি ছবিতে নিজের গলায় গাওয়া অন্তত একটি গান আছে। পাশাপাশি তিনি নিজেও মিউজিক ভিডিও তৈরি করেন। ইউটিউবে তার মিউজিক ভিডিও ও গানের ভালো জনপ্রিয়তা আছে। এখন তিনি তার ড্রিম প্রজেক্ট ড্রিম গার্ল ২ নিয়ে ব্যস্ত আছেন।

এই ছবিতে তিনি বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডের সঙ্গে জুটি বেঁধেছেন। সেই সিনেমার শুটিং সেট থেকেই তিনি একটি ভিডিও শেয়ার করলেন নিজের ভক্তদের জন্য। জানা যাচ্ছে, এই ছবিতে নিজের গলায় একটি গান গেয়েছেন।

আরও পড়ুন -  অভিনেত্রী রেখা এখনও কুমারী, আহত অমিতাভকে দেখতে এসেছিলেন গেটের বাইরে থেকে

আয়ুষ্মান খোরানা নিজে বলিউডের জনপ্রিয় গায়ক কিশোর কুমারের সব থেকে বড় ভক্তদের একজন। সম্প্রতি কিংবদন্তি এই গায়কের জন্মদিনে তাকে শ্রদ্ধার্ঘ্য জানানোর জন্য একটি গান কভার করলেন অভিনেতা। আয়ুষ্মান কিশোর কুমারের জনপ্রিয় গান ড্রিম গার্ল নিজের গলায় গাইলেন এই ভিডিওতে। এই ভিডিও আপলোড করে তিনি ক্যাপশন দিয়েছেন, “হ্যাপি বার্থডে কিশোরদা! ইওর লেগাসি লিভস অন।” এই ভিডিওতে কিশোর কুমারের এই গানটি গেয়ে তিনি সকলকে মুগ্ধ করলেন।

আরও পড়ুন -  Witness: ছেলেকে সাক্ষী রেখে তাঁরা আনুষ্ঠানিক ভাবে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন, অভিনেত্রী পূজা !

তার গলায় এই গান শুনে সবাই সেই গোল্ডেন জগতে ফিরে গিয়েছেন। সবাই আয়ুষ্মানের এই গানের প্রশংসা করেছেন।

আয়ুষ্মান খুরানার ছবি খুব একটা জনপ্রিয় না হলেও, তার ড্রিম গার্ল ছবিটি বেশ জনপ্রিয় হয়েছিল। ছবিটি ১৪২ কোটি টাকা উপার্জন করেছিলো বক্স অফিসে। তার পরেই পরিচালক এই ছবির সিক্যুয়েল নিয়ে আসার পরিকল্পনা নেন। আগের ছবিতে আয়ুষ্মান খুরান এর বিপরীতে ছিলেন নুসরাত ভারুচা। এবার নুসরাত ভারুচার পরিবর্তে থাকতে চলেছেন অনন্যা পান্ডে। খুব শীঘ্রই মুক্তি পাবে ড্রিম গার্ল ২।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img