35 C
Kolkata
Friday, May 17, 2024

Mia Khalifa: নারীদের বিশেষ বার্তা মিয়া খলিফার, বিয়ে নিয়ে

Must Read

এখন তিনি বিয়ের বিষয়ে নারী ভক্তদের উদ্দেশ্যে বার্তা দিয়ে নেটমাধ্যমে কটাক্ষের মুখে পড়েছেন প্রাক্তন এই পর্নতারকা।

মিয়া খলিফা তার ব্যক্তিগত জীবনে বিয়ে করেছেন দুবার। বাগদান করেছেন তিনবার। কোনোটাই বেশিদিন তার জীবনে স্থায়ীত্ব পায়নি। সম্প্রতি নিজের টিকটকে প্রায় এক মিনিটের একটি ভিডিও শেয়ার করেছেন।যেখানে বিয়ে নিয়ে তার নারী ভক্তদের কিছু পরামর্শ দিলেন।

আরও পড়ুন -  নিষিদ্ধ হতে পারে পাকিস্তান এয়ারলাইন্স

মিয়া খলিফা বলেন, মেয়েরা তোমরা জানো না, এই খেলায় আমি টম ব্র্যাডি। প্রথম বিয়ে করেছি ১৮ বছর বয়সে, ছেড়েছি ২১-এ, দ্বিতীয় বিয়ে ২৫-এ করেছি ২৮-এ ছেড়েছি। তৃতীয়বার বাগদান সেরেছি ২৯ বছর বয়সে এরপর ৩০-এ সেটা ভেঙে দিয়েছি। আমি আংটিটি নিজের কাছে রেখে দিয়েছি। টম ব্র্যাডিকে আমার পায়ের আঙুলে রাখি। বিয়ে কোনো পবিত্র বিষয় নয়, এটি একটি কাগজের কাজ। এটা এমন একটি প্রতিশ্রুতি যা আপনি কাউকে দেন। কিন্তু যদি মনে করেন সেই প্রতিশ্রুতি থেকে আপনি কিছু পাচ্ছেন না, বেরিয়ে আসতে চাইছেন, আপনার বেরিয়ে আসা উচিত।

আরও পড়ুন -  দুষ্টু মিষ্টি ঝুমা বৌদি, গান শেয়ার করতেই ভাইরাল ভিডিও

মিয়া খলিফা আরও বলেন, এইসব পুরুষদের ছেড়ে যেতে মোটেও আমাদের ভয় পাওয়া উচিত নয়। কারণ আমরা এই লোকদের সঙ্গে কোনোভাবেই আটক নই। কাগজের এইসব কাজ সারতে অনেক ঝামেলা পোহাতে হয়। এরপরেও আমি মনে করি, বিয়ে ভেঙে বেরিয়ে আসা উচিত। প্রাক্তন এই তারকার মুখে বিয়ে নিয়ে এমন কথা শুনে সমালোচনায় মেতে উঠেছে নেটিজেনরা। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে নায়িকার কমেন্টবক্সে।

আরও পড়ুন -  Swastika Mukherjee: অস্বস্তি-আফসোস নেই স্বস্তিকার, বিয়ে নিয়ে

সূত্রঃ হিন্দুস্তান টাইমস। ছবিঃ সংগৃহীত।

Latest News

Gold Price Today: বাড়ল সোনার দাম, কত? ১০ গ্রাম সোনা কিনতে কত খরচ হবে?

Gold Price Today: বাড়ল সোনার দাম, কত? ১০ গ্রাম সোনা কিনতে কত খরচ হবে?ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img