35 C
Kolkata
Wednesday, May 15, 2024

Suhana Khan: হুঁস ওড়ালেন সুহানা নীল শাড়িতে, নেটভক্তরা অবাক হয়ে দেখছেন

Must Read

Suhana Khan: হুঁস ওড়ালেন সুহানা নীল শাড়িতে, নেটভক্তরা অবাক হয়ে দেখছেন।

জনপ্রিয় সেলেব কিডদের মধ্যে সুহানা খান বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম। অল্প বয়স থেকেই শাহরুখ খানের সূত্র নিয়ে চর্চায় থাকেন। বলিউডের কিং খান তিনি। নব্বইয়ের দশক থেকে এখনও পর্যন্ত একই রয়েছেন।

ইতিমধ্যেই ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন সুহানাও। বিজ্ঞাপন থেকে ফটোশুট সবটাই জোর কদমে চলছে।বর্তমানে প্রায়ই মিডিয়ার পাতায় চর্চার আলোয় আসেন সুহানা। আবার নিজের সাম্প্রতিক ফটোশুটের সূত্র ধরেই চর্চিত শাহরুখকন্যা।

একেবারে ট্রাডিশনাল সাজেই দেখা দিয়েছিলেন অভিনেত্রী। সেজে উঠেছিলেন মোহিত রাই এবং শুভি কুমারের স্টাইলে। পরেছিলেন নীল রঙের ডিজাইনার শিফন শাড়িও। সোনালী অলংকারে। খোলা চুলে নীল টিপ পরেছিলেন। নিয়েছিলেন নিউড মেকাপও। এই ইলেকট্রিক ব্লু শাড়িতেই নেটনাগরিকদের পাশাপাশি নিজের অনুরাগীদের হুঁশ ওড়ালেন সুহানা খান।

আরও পড়ুন -  VIDEO: গোপনে কুকীর্তি খেসারির শুভি শর্মার ঘরে, বাচ্চাদের সামনে দেখবেন না

জোয়া আখতার পরিচালিত ‘দ্যা আর্চিস’এ খুব শীঘ্রই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলতে চলেছে। সেই ছবিতে তার ফার্স্ট লুক প্রকাশ পেয়ে গিয়েছে। সিনেমাটি চলতি বছরেই নভেম্বর মাসে মুক্তি পেতে চলেছে। নেটফ্লিক্সের পর্দায় দেখা যাবে ছবিটি। কমিক ক্যারেক্টার ‘আর্চি অ্যান্ড্রুজ অ্যান্ড হিজ ফ্রেন্ড’ থেকে অনুপ্রাণিত হয়েই তৈরি।

আরও পড়ুন -  Bollywood: বিস্ফোরক মহারাষ্ট্রের মন্ত্রী, আরিয়ান খানকে ফাঁসানো হয়েছে

গতবছর ১৮’ই এপ্রিল থেকেই শুরু হয়ে গিয়েছিল ছবির শুটিং। এই মুহূর্তে দর্শকদের মধ্যেও উত্তেজনা তুঙ্গে। এখন ভক্তরা অপেক্ষা করে রয়েছেন।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img