30 C
Kolkata
Thursday, May 16, 2024

Dance Video: একাংশের হুঁশ উড়িয়ে দিলেন এই মহিলা ভোজপুরি গানে, ঝলক দেখুন

Must Read

এখনকার এই সময়ে সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে গেছে। বহু জন এই সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন কয়েক মুহূর্তে।

ফলও পাচ্ছেন সেই সাথে। এখনকার দিনে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় নেয় না। কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তিনি জয়ী হবেন। এখন আর বলার দরকার নেই।

আরও পড়ুন -  Sourav Ganguly: সৌরভ গাঙ্গুলী BCCI-এর সভাপতি পদ থেকে ইস্তফা দিতে পারেন, সোশ্যাল মিডিয়ায় জল্পনা

কেউ গান, নাচ, আঁকা বা আবৃত্তির ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সকলে নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী, এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি এক সুন্দরী যুবতী রেখা পোখরেল নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়েই পৌঁছে গিয়েছেন সকলের মাঝে।

তার শেয়ার করা কোন ঝলকই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া এখনকার প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়েছে, তা বলাই বাহুল্য। এক্ষেত্রে ইনস্টাগ্রাম এই প্রজন্মের কাছে গুরুত্বপূর্ণ একটি মাধ্যম।

আরও পড়ুন -  Nysa Devgan: সেক্সি লুকে কাজল কন্যা নাইসা! শরীরী ভাঁজে নেটদুনিয়াতে ভাইরাল

সাম্প্রতিক ঝলকে রেখাকে জনপ্রিয় ভোজপুরি গানের তালেই তাল মেলাতে দেখা গিয়েছে। এদিন প্রিন্টেড শিফন শাড়ি সাথে সবুজ রঙের ডিজাইনার ব্লাউজেই সেজেছিলেন তিনি। খোলা চুলে হালকা মেকাপ করেছিলেন।

আরও পড়ুন -  সব থেকে বড়ো হিট গান পবন সিং এবং স্বপ্না চৌধুরী মিলে তৈরি করলেন, তোলপাড় ইউটিউবে

আপাতত, ‘লাহেরিয়া’র তালেই তাল মিলিয়ে নেটনাগরিকদের একাংশের দৃষ্টি আকর্ষণ করেছেন। ক্যামেরার সামনে এই ধরনের রিল ভিডিও বানাতে তিনি যথেষ্ট পটু, তাকে দেখলেই স্পষ্ট। সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই একাধিক ঝলক নজরে পরবে।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img