23 C
Kolkata
Tuesday, May 7, 2024

সব থেকে বড়ো হিট গান পবন সিং এবং স্বপ্না চৌধুরী মিলে তৈরি করলেন, তোলপাড় ইউটিউবে

Must Read

অত্যন্ত পাওয়ার প্যাকড অভিনেতা পবন সিং ও হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী। সারা বিশ্বে তাদের রয়েছে বিশাল ফ্যান ফলোয়িং।

তাদের গান মানেই দর্শকদের কাছে একটা আলাদা মাদকতা। প্রতিটি গান, নাচ এবং সিনেমা সুপারহিট।  সুপারহিট বলা বোধ হয় ভুল হবে, সুপার ডুপার হিট। এবারে তারা একসাথে নতুন ভোজপুরি গান ‘লেহেঙ্গা লেহক যায়ে’-তে অভিনয় করছেন। দুজনের নাচ দেখে রীতিমতো চমকে গিয়েছেন দর্শকমহল।

আরও পড়ুন -  VIRAL: কাজল রাঘবনির সঙ্গে হানিমুন করলেন নিরহুয়া, আম্রপালিকে ঘরে রেখে, ভক্তরা দৃশ্য দেখে নিয়ন্ত্রণহীন

রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন পবন সিং এবং স্বপ্না চৌধুরী

ভিডিওতে, স্বপ্না চৌধুরি ও পবন সিং এই গানের মাধ্যমে সকলকে চমকে দিয়েছেন। স্বপ্না চৌধুরী তার লুক দিয়ে সকলকে অবাক করে দিয়েছেন। ‘লেহেঙ্গা লেহক জায়ি’ গানটি গেয়েছেন শিল্পী রাজ ও পবন সিং নিজের গলায়। লিখেছেন ধীরাজ বাবুয়ান, সুর করেছেন প্রিয়াংশু সিং।

আরও পড়ুন -  Video: আকাঙ্খা দুবেকে নিয়ে দেদার রোমান্স করলেন পবন সিং, ঘুম উড়িয়ে দেবে এই জুটির কেমিস্ট্রি

এই ভোজপুরি গানে পবন সিংয়ের সঙ্গে নাচছেন স্বপ্না চৌধুরী। জুটির রসায়ন খুব ভালো। গানটিতে পবন সিংকে দেখা যাচ্ছে ভিন্ন স্টাইলে। স্বপ্না চৌধুরীর অভিব্যক্তিও সবমিলিয়ে অসাধারণ।

অভিনেত্রী স্বপ্না চৌধুরী এই ভিডিওতে অভিনেতা পবন সিংয়ের সঙ্গে দারুন অভিনয় করেছেন। এই ভোজপুরি গানে দুর্দান্ত ডান্স স্টেপ করছেন। এই সুপারহিট গানটি VYRL ভোজপুরি চ্যানেলে আপলোড করা হয়েছে।

আরও পড়ুন -  সাহসী বোল্ড দৃশ্য মোনালিসা এবং পবন সিংয়ের, দেখলে ঘাম ঝরবে, পরিবারের সামনে একদম ক্লিক করবেন না, ভিডিও দেখুন

গানটিতে এখন পর্যন্ত লক্ষাধিক ভিউ এসেছে, অনেক মন্তব্য আসছে। ভক্তরাও ভিডিওটিতে মন্তব্য করে গানটির প্রশংসা করছেন। মঞ্চে রীতিমতো আগুন লাগিয়ে দিয়েছেন।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img