30 C
Kolkata
Sunday, May 5, 2024

Video: আকাঙ্খা দুবেকে নিয়ে দেদার রোমান্স করলেন পবন সিং, ঘুম উড়িয়ে দেবে এই জুটির কেমিস্ট্রি

Must Read

সুপারস্টার পবন সিং ভোজপুরী সিনেমা জগতের অন্যতম একজন অভিনেতা। তাঁর অসাধারণ অভিনয়ে ক্ষমতা মানুষকে পাগল করে তুলে। এক একটি ছবি ইউটিউবে আসলে সকলের ঝাঁপিয়ে পড়েন ছবিটি দেখার জন্য।

মুহূর্তে ছবিটি ভাইরাল হয়ে যায়। শুধুমাত্র নতুন গান না, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে রয়েছে সেগুলো এখনো বেশ জনপ্রিয়তা রয়েছে।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে উচ্চ শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। আবার তাঁর সঙ্গে টেক্কা দিচ্ছেন পবন। শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাঁর ভক্ত এমনটা কিন্তু নয়। এর কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের নানান প্রান্তে।

আরও পড়ুন -  কুর্কমে জড়িয়ে গেলেন যুবতী নায়িকা হওয়ার আশায়, রাতের ঘুম কেড়ে নিতে পারে এই ওয়েব সিরিজ

শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ বা ছত্রিশগড় নয়, সারা দেশে এবং বিদেশে ছড়িয়ে রয়েছে ভক্তরা। ভোজপুরী সিনেমার দুনিয়ায় সুপারস্টার পবনের সিনেমা বা ভিডিও ইউটিউবে দেওয়ার সাথে সাথে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় জনপ্রিয় এই নায়ক।

আরও পড়ুন -  স্বামী ও স্ত্রীর মাখো রোমান্স নতুন ওয়েব সিরিজ, আগে দরজা বন্ধ করুন এরপর দেখতে পারেন

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় এক মুহূর্তে। শুধুমাত্র নতুন গান এর ভিডিও নয়, একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়েছে। তিনি ভোজপুরী সিনেমার দুনিয়ায় একা থাকলেই যে কোন গান সুপার-ডুপার হিট। তাঁর মতন তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখা যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট।

আরও পড়ুন -  Jeetu Kamal: সমালোচনার মুখে জিতু, ভিডিও প্রকাশ্যে আসতেই

সম্প্রতি অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। এখানে দেখা গেছে, ভোজপুরি নায়ক পবন সিং আকাঙ্ক্ষা দুবের সাথে দুর্দান্ত কায়দায় নাচ করেছেন। ৯ মাস আগে ভিডিওটি ৯ লাখের বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে।

এই দুই অভিনেতা ও অভিনেত্রীর মানুষের কাছে ভালো লাগার একটা জায়গা তৈরি করে নিয়েছেন। সেই জন্য লক্ষ লক্ষ মানুষ এখনো পর্যন্ত গানটা দেখছেন।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img