39 C
Kolkata
Friday, May 3, 2024

Jeetu Kamal: সমালোচনার মুখে জিতু, ভিডিও প্রকাশ্যে আসতেই

Must Read

প্রায়ই ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন জিতু কমল (Jeetu Kamal)। ইন্সটাগ্রাম রিল তাঁর যথেষ্ট পছন্দের। মাঝে মাঝেই ইন্সটাগ্রাম রিলের বিষয়বস্তুর জন্য নেটদুনিয়ায় সমালোচিত হন জিতু। ট্রোলের উত্তর দিতে পছন্দ করেন না তিনি। সম্প্রতি শুটিংয়ের জন্য লন্ডনে ছিলেন জিতু। সেখানে তাঁর পরিচয় হয়েছে ফিল্মের শিশুশিল্পী উদিতা মুন্সী (Udita Munsi)-র সঙ্গে।

দুজনে একটি মজাদার রিল বানিয়ে ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন। এই রিলটির জন্য সমালোচকরা ছাড়লেন না জিতুকে।

আরও পড়ুন -  Viral Video: ভাইরাল গুটখা ডান্স, নতুন বছরে অদ্ভুত কায়দায় নাচ, যুবক মুখে গুটখা দিতেই

রিলে দেখা যাচ্ছে, কালো জ্যাকেট পরে বসে রয়েছেন জিতু। রিলের শুরুতেই উদিতাকে একটি চড় মেরে জিতু বলেন, মানুষ তাকেই মারে যাকে সে ভালোবাসে। তারপরে উদিতা, জিতুকে মুখে কয়েকটি ঘুষি মারে। নিজেকে বাঁচাতে গিয়ে জিতুর চোখের চশমা খুলে পড়ে যাওয়ার যোগাড়। তখন উদিতা বলে, সে কি জিতুকে কম ভালোবাসে! উদিতার পরনেও রয়েছে শীতপোশাক। এই ভিডিওটি ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় জিতুর সমালোচনা শুরু নেটিজেনদের একাংশের কাছে। একজন লিখেছেন, এত ছোট মেয়েকে নিয়ে রিল বানাতে লজ্জা করছে না জিতুর! আবার কেও লিখেছেন, ইন্সটাগ্রামও ফেসবুকের কারণে নতুন প্রজন্ম কিছুই শিখছে না।

আরও পড়ুন -  Web Series: পুত্রবধূ শেষ ইচ্ছা পূরণ করলেন শ্বশুরের, ঘনিষ্ঠ দৃশ্যের সিরিজটি বাচ্চাদের সামনে দেখা যাবে না

অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-র শুটিংয়ের জন্য লন্ডনে গিয়েছিলেন জিতু। ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। ফিল্মে জিতুর চরিত্রের নাম বাবু যে আইটি কোম্পানির আড়ালে একজন কিডন্যাপার। অন্যদিকে শ্রাবন্তী অভিনীত চরিত্র সোনা নিজেকে পুলিশ বলে পরিচয় দিলেও আসলে একজন তিনি চোর। লন্ডনে শিশু অপহরণের ঘটনায় জড়িয়ে পড়ে বাবু এবং সোনা। ফলেই তারা কাছাকাছি আসে। ‘বাবুসোনা’-য় উদিতা গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছে।

আরও পড়ুন -  বিজেপির পক্ষ থেকে থানা ঘেরাও ও বিক্ষোভ

অংশুমানের পরিচালনায় নির্মিত ফিল্ম ‘আপনজন’-এও অভিনয় করছেন জিতু। এর শুটিং-ও হয়েছে লন্ডনেই। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। দুটি ফিল্মই প্রযোজনায় রয়েছে এসকে মুভিজ।

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img