30 C
Kolkata
Saturday, May 4, 2024

Web Series: পুত্রবধূ শেষ ইচ্ছা পূরণ করলেন শ্বশুরের, ঘনিষ্ঠ দৃশ্যের সিরিজটি বাচ্চাদের সামনে দেখা যাবে না

Must Read

Web Series: পুত্রবধূ শেষ ইচ্ছা পূরণ করলেন শ্বশুরের, ঘনিষ্ঠ দৃশ্যের সিরিজটি বাচ্চাদের সামনে দেখা যাবে না। 

Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

আরও পড়ুন -  Web Series: বড় বয়সের মহিলার কাছেই সুখের সন্ধান খুঁজে পেলেন যুবক, ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই ওয়েব সিরিজটি

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

বিনোদনের নতুন দিগন্ত। টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশা।

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

অবশ্যই দেখতে গেলে আপনার প্রাইভেসি লাগবে। এই রকমের ওয়েব সিরিজগুলোকে আরও বেশি করে দেখার জন্য ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। এইগুলি বড়দের সামনে অথবা ছোটদের সামনে কোন মতে আপনি দেখতে পারবেন না। সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে।

আরও পড়ুন -  Lifestyle: মিথ্যা কথা বলে পুরুষেরা, কেন ?

নানান ওয়েব প্ল্যাটফর্মগুলি যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু ধরনের গল্প নিয়ে সিরিজ রিলিজ হচ্ছে। আবার এইগুলি দর্শক ভক্তদের মধ্যে উন্মাদনার শেষ নেই। শুধু উল্লু নয়, যে কোন রকমের ইউটিউব চ্যানেলেই এই রকমের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সহ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে প্রতিদিন।

এই বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই আছে অ্যান্ড্রয়েড ফোন। তাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে টেলিভিশনের সিনেমা দেখার সময় একদম নেই। সেই জন্য রাতে মুঠোফোন দিয়ে তাদের সেই সমস্যার সমাধান করে নিচ্ছেন। বর্তমান প্রজন্ম বহু অংশে ঝুঁকছে এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি।

আরও পড়ুন -  Kohli Vs Gambhir: দর্শকের টিটকিরি, গম্ভীরকে দেখেই কোহলি-কোহলি আওয়াজ তুলে, সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

সম্প্রতি যে ওয়েব সিরিজগুলি মুহূর্তে মুহূর্তে সাহসিকতার চরম সীমা পার করছে সেটি হলো hulchul app এর আধুরি খোয়ায়িস। এখানে সাহসিকতার ওয়েব সিরিজ আপনি কখনো আগে দেখেননি। অসাধারণ এই ওয়েব সিরিজটি দেখা মাত্রই মানুষের রীতিমতন উত্তেজনা শুরু।

এই ওয়েব সিরিজে দেখা গেছে, বলতে গেলে প্রায় মারা যাচ্ছে এমন শ্বশুরের মনোবাসনা পূর্ণ করে দিলেন নিজের বৌমা। সেই কারণে মৃত্যুর আগে শ্বশুর বৌমার সুন্দর শরীর নিয়ে একটু খেলতে চাইছেন শ্বশুর।

এই ইচ্ছা পূর্ণ করতে চাইছেন ছেলের বউ। বৃদ্ধ শ্বশুরের মনোবাসনা পূর্ণ করতে একের পর এক বিছানার দৃশ্য করে দেখালেন বৌমা। দারুণ এই ভিডিওটা নেটদর্শকরা বারবার দেখে চলেছেন।

ট্যাগঃ
হিন্দি ওয়েব সিরিজ, প্রাইমপ্লে ওটিটি প্ল্যাটফর্ম, ভাইরাল ভিডিও, ওয়েব সিরিজ

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img