30 C
Kolkata
Tuesday, July 16, 2024

Kohli Vs Gambhir: দর্শকের টিটকিরি, গম্ভীরকে দেখেই কোহলি-কোহলি আওয়াজ তুলে, সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

Must Read

গম্ভীরকে দেখে কোহলি-কোহলির কণ্ঠে দর্শকরা আওয়াজ তুলে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

এটি খেলার সীমানার বাইরে এবং বাস্তব জগতে ছড়িয়ে পড়ে। বিরাট কোহলি এবং গৌতম গম্ভীরের মধ্যে এমন  ঘটনা ঘটেছিল এবং সেই ঘটনার প্রতিধ্বনি এখনও ক্রিকেট বিশ্বে অনুভূত হচ্ছে। ঘটনার সূত্রপাত আগের ম্যাচে, যেখানে আবেশ খানের অস্বাভাবিক আচরণ এবং বেঙ্গালুরুর হারের পর গৌতম গম্ভীরের ভঙ্গি বিরাট কোহলির ক্ষতে নুন ঘষে। ফলে পরের ম্যাচে লখনউকে হারিয়ে প্রতিশোধ নিতে ভোলেননি প্রাক্তন ভারতীয় অধিনায়ক।

ঘটনাটি ক্রিকেট বিশ্বে আলোড়ন সৃষ্টি করে এবং বিষয়টি হাতের বাইরে যাওয়ার আগেই ভারতীয় ক্রিকেট বোর্ড দুই ক্রিকেটারকে জরিমানা করে। তবে সেই জরিমানায় ধামাচাপা না দিয়ে ঘটনাটি প্রকাশ্যে আসায় বিভিন্ন গণমাধ্যম ও ক্রিকেটপ্রেমীরা এর সমালোচনা করেন। ফলে ঘটনার প্রবাহ দিন দিন বেড়েই চলেছে।

আরও পড়ুন -  উল্লুর এই ওয়েব সিরিজে ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি, সাবধান বাচ্চাদের সামনে একদম দেখবেন না

আজকের দিনে দ্রুত এগিয়ে, এবং গৌতম গম্ভীর একটি ভিন্ন ঘটনার সাক্ষী হয়েছিলেন যখন তিনি লখনউয়ের মাটিতে চেন্নাইয়ের বিরুদ্ধে একটি ম্যাচ খেলতে নেমেছিলেন। বৃষ্টির কারণে ম্যাচ পিছিয়ে গেলেও ক্রিকেটপ্রেমীদের টুইট থেকে বাঁচতে পারেননি লখনউয়ের মেন্টর। বৃষ্টি-বিঘ্নিত ম্যাচের পর গৌতম গম্ভীর যখন ড্রেসিংরুমের দিকে রওনা হন, তখন গ্যালারি থেকে ক্রিকেট ভক্তরা কোহলি-কোহলির আওয়াজ দিতে থাকেন।

ঘটনাটি ক্রিকেটপ্রেমীদের মোবাইল ফোনের ক্যামেরায় ধরা পড়েছে, এবং এটি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে ক্রিকেটপ্রেমীরা গৌতম গম্ভীরকে দেখে কোহলি-কোহলি আওয়াজ তুলছেন। একপর্যায়ে গৌতম গম্ভীরকেও ক্রিকেটপ্রেমীদের দিকে আগুনের গোলা ছুড়তে দেখা যায়, বিষয়টি মেনে নিতে না পেরে।

 এই নিবন্ধে, আমরা বিরাট কোহলি এবং গৌতম গম্ভীরের মধ্যেকার ঘটনা, পরবর্তী করণীয় এবং লখনউতে সাম্প্রতিক ঘটনাটি অন্বেষণ করব। এই ঘটনাগুলি একজন খেলোয়াড়ের খ্যাতির উপর কী প্রভাব ফেলতে পারে এবং ক্রিকেট বিশ্বকে কীভাবে প্রভাবিত করে তাও আমরা অনুসন্ধান করব।

ঘটনাটি

আরও পড়ুন -  Dance Video: তাদের গভীর ভালোবাসা নজর কেড়েছে নেটজনতার, কিং খানের গানে রিসেপশন পার্টিতে

বিরাট কোহলি এবং গৌতম গম্ভীরের মধ্যে ঘটে যাওয়া ঘটনাটি ঘটে।যেখানে দুই ক্রিকেটার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলছিলেন। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে লখনউয়ের মাঠে রাহুলের বিপক্ষে ম্যাচের পর বিপাকে পড়েন কোহলি। ব্যাঙ্গালোরের হারের পর গম্ভীরের ভঙ্গি বিরাট কোহলির ক্ষতে নুন ঘষে। পরের ম্যাচে লখনউকে হারিয়ে প্রতিশোধ নিতে ভোলেননি প্রাক্তন ভারতীয় অধিনায়ক।

এই ঘটনার ফলে দুই খেলোয়াড়ের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয় এবং তাদের নিজ নিজ সতীর্থদের দ্বারা আলাদা হতে হয়। ভারতীয় ক্রিকেট বোর্ড উভয় খেলোয়াড়কে তাদের আচরণের জন্য জরিমানা করলেও ঘটনা সেখানেই শেষ হয়নি। ঝগড়ার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এবং এটি ক্রিকেট বিশ্বে আলোড়ন সৃষ্টি করে।

আরও পড়ুন -  Rail Recruitment: চাকরির খবর রেলে, কত শূন্য পদ ও কি যোগ্যতা লাগবে? জানুন

বিপযর্য়

কোহলি এবং গম্ভীরের মধ্যে ঘটনাটি ক্রিকেটার এবং ব্যক্তি হিসাবে উভয়ই তাদের খ্যাতির উপর উল্লেখযোগ্য প্রভাব ফেলেছিল। যদিও উভয় খেলোয়াড়ই মাঠে তাদের জ্বলন্ত ব্যক্তিত্বের জন্য পরিচিত, ঘটনাটি তাদের প্রতিপক্ষের প্রতি খেলাধুলা এবং সম্মানের অভাব দেখায়।

মিডিয়া এবং ক্রিকেট বিশেষজ্ঞরা এই ঘটনার সমালোচনা করেছেন, এবং এটি ক্রিকেটারদের কাছ থেকে ভাল আচরণের জন্য একটি জনরোষের জন্ম দিয়েছে। ভারতীয় ক্রিকেট বোর্ড ঘটনাটি নোটিশ নেয় এবং খেলোয়াড়দের জরিমানা করে।

সাম্প্রতিক ঘটনা

বর্তমান দিনে দ্রুত এগিয়ে, গৌতম গম্ভীর নিজেকে অন্য বিতর্কের কেন্দ্রে খুঁজে পেলেন। লখনউয়ের মাটিতে চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচে।

Latest News

বন্ধ হচ্ছে মুরগির মাংসের জোগান, দুঃসংবাদ চিকেন প্রেমীদের জন্য

বন্ধ হচ্ছে মুরগির মাংসের জোগান, দুঃসংবাদ চিকেন প্রেমীদের জন্য।  পশ্চিমবঙ্গ পোল্ট্রি ট্রেডার্স অ্যাসোসিয়েশন ঘোষণা করেছে যে 18 জুলাই মধ্যরাত...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img