29 C
Kolkata
Wednesday, May 8, 2024

VIRAL: কাজল রাঘবনির সঙ্গে হানিমুন করলেন নিরহুয়া, আম্রপালিকে ঘরে রেখে, ভক্তরা দৃশ্য দেখে নিয়ন্ত্রণহীন

Must Read

 ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হচ্ছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির তিন জনপ্রিয় প্রথম সারির তারকাকে।

ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে, দীনেশ লাল যাদব ও কাজল রাগওয়ানীকে দেখা গিয়েছে। তিন জনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম তিন প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, ভিউজ এই মুহূর্তে কোটিতে।

আরও পড়ুন -  MS Dhoni: বান্ধবীর ছবি ভাইরাল, মহেন্দ্র সিং ধোনির, অভিনেত্রীদের টেক্কা দেবে

 সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে দীনেশ লাল যাদবের সাথে দুজনকেই ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে। ‘ঝুমকা ঝুলানিয়া দিয়া’ এই জনপ্রিয় ভোজপুরি গানের সাথেই পর্দার সামনে ফুলশয্যার দৃশ্যে দেখা গিয়েছে। সম্প্রতি এই পুরনো গানের ভিডিওটি ভাইরাল হতেই খুশি তাদের ভক্তমহল।

আরও পড়ুন -  Mood: মুড সুইং নিয়ন্ত্রণ করবেন যে উপায়ে

ভিডিওতে দুই অভিনেত্রীর সাথেই একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে দীনেশ লাল যাদবের। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরি’ নামক জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে পাঁচ বছর আগে এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে। বর্তমানে যা পাঁচ কোটির কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। উল্লেখ্য গানটি ডবল ট্রাবলের গান। গানের কথা দিয়েছেন পেয়ার লাল যাদব। সুর দিয়েছেন রাজেশ ও রাজনিশ। গানটি গেয়েছেন কল্পনা।

আরও পড়ুন -  এমন রোম্যান্সে মাতামাতি করলেন খেসারি লাল যাদব আকাঙ্খা দুবের সাথে, বয়স্করা হয়ে যাবেন তরুণ, ভিডিও দেখতে থাকুন

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img