29 C
Kolkata
Friday, May 3, 2024

VIRAL: সুন্দরীকে ফাঁদে ফেলে বেডরুমে উদ্দাম রোম্যাস নিরহুয়ার, লজ্জা পাবেন ভিডিও দেখলে

Must Read

ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে, দীনেশ লাল যাদব ও কাজল রাগওয়ানীকে দেখা গিয়েছে। এনারা তিন জনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম তিন প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  বিশ্ব যুব দক্ষতা দিবস উপলক্ষ্যে প্রধানমন্ত্রী যুব সম্প্রদায়ের দক্ষতা, নতুন দক্ষতা অর্জন এবং দক্ষতা বৃদ্ধির উপর গুরুত্ব দিয়েছেন

কাজল রাগওয়ানী ও আম্রপালি দুবে দুজনেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির জনপ্রিয় তারকা। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে দীনেশ লাল যাদব জনপ্রিয় ভোজপুরি ছবি ‘হিট’এর গানের তালেই ঘনিষ্ঠ হয়েছেন কাজল রাগওয়ানীর সাথে।

আম্রপালি দুবেকে পাশে রেখেই কাজলের সাথে মেতে উঠেছিলেন তিনি। ‘যায়ে দা এ জান এ তা জাগাহে পে যাতা’র তালেই ঘনিষ্ঠ হয়েছিলেন তারা। গানের ভিডিওতে আম্রপালি দুবের পাশে শুয়েই ভিডিওকলে কাজল রাগওয়ানির সাথে কথা বললেন নীরাহুয়া।

আরও পড়ুন -  Viral: বাতকর্ম বিক্রি করে মোটা টাকা উপার্জন তরুণীর, রোজগার শুনে অবাক হবেন

উল্লেখ্য, ‘হিট’ ছবির এই গানটি ২ বছর আগে ‘পিবিআর মিউজিক’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে যা ৩৬ লাখ মানুষের কাছে পৌঁছে গিয়েছে। ২ বছর আগেকার ভিডিও হলেও পুনরায় এই নিজেদের প্রিয় পছন্দের তারকাদের একসাথে দেখে বেশ খুশি ভোজপুরি দর্শকরা। পাশাপাশি খুশি হয়েছেন এই তিন জনপ্রিয়, প্রথম সারির ভোজপুরি তারকার অগণিত ভক্তমহল।

আরও পড়ুন -  ডিপ্রেশন

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img