21 C
Kolkata
Monday, May 6, 2024

Nusrat Jahan: ‘মহানায়ক’ পুরস্কারে সম্মানিত নুসরত জাহান

Must Read

অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহানের মুকুট নয়া পালক। মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের থেকে গ্রহণ করলেন ‘মহানায়ক’ সম্মান।

আগেই জানা যায় যে, ঋতুপর্ণা সেনগুপ্ত ও দেব ‘বঙ্গ ভূষণ’ সন্মান পাবেন, নুসরত জাহান যে ‘মহানায়ক’ সন্মান পাবেন এই ব্যাপারে কেউ প্রথমদিকে টের পায়নি। সমস্ত সম্ভবনাকে তুড়ি দিয়ে উড়িয়ে মহানায়ক সন্মান জিতে নেন ওয়ান অ্যান্ড ওনলি নুসরত জাহান ( Nusrat Jahan)।

আরও পড়ুন -  নাকে নথ, কপালে টিপ, মাথায় ফুল, সাধের অনুষ্ঠানে হবু মা নুসরত

 অভিনয় দক্ষতা দিয়ে বাংলা চলচ্চিত্রকে সমৃদ্ধ করার জন্য তিনি এই সম্মান পেলেন। নুসরত বাংলা সিনেমার শ্রীবৃদ্ধি করেছেন। ঠিক এই কারণেই নুসরত জাহানের সাফল্যের মুকুটে যুক্ত হল নয়া পালক।

বঙ্গবিভূষণ পেলেন নোবেলজয়ী অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায়, অধ্যাপক বিকাশ সিনহা, পণ্ডিত অনিন্দ্য চ্যাটার্জি, জাস্টিস জ্যোতির্ময় ভট্টাচার্য, শ্রী রাধেশ্যাম গোয়েঙ্কা, শ্রী হর্ষবর্ধন নেওটিয়া, শ্রী বাসুদেব বন্দ্যোপাধ্যায়, শ্রী কুমার শানু, শ্রী অভিজিৎ ভট্টাচার্য, পণ্ডিত দেবজ্যোতি বসু, আবুল বাশার, শ্রী দেবশংকর হালদার, শ্রী অশোক দাশগুপ্ত, অধ্যাপক কৌশিক বসু, মোহনবাগান অ্যাথলেটিক ক্লাব, ইস্টবেঙ্গল ক্লাব, মহমেডান ক্লাব।

আরও পড়ুন -  Nusrat Jahan: পরনে লেহেঙ্গা, সিঁথিতে সিঁদুর, কনের সাজে নুসরত

বঙ্গভূষণ সম্মান পেলেন শ্রী রূদ্র চ্যাটার্জি, ডাঃ মণিময় ব্যানার্জি, ডাঃ যোগীরাজ রায়, শ্রী মনোরঞ্জন ব্যাপারী, অধ্যাপক মহেন্দ্রনাথ রায়, শ্রী শ্রীজাত বন্দ্যোপাধ্যায়, শ্রী ভরত ছেত্রী, শ্রী রবিবালা টুডু, শ্রী জিৎ গাঙ্গুলি, শ্রী সৃজিত মুখার্জি, শ্রী দীপক অধিকারী, শ্রীমতী ঋতুপর্ণা সেনগুপ্ত, শ্রীমতী ইন্দ্রাণী হালদার, শ্রী দেবাশিস ভট্টাচার্য, শ্রী জয়ন্ত ঘোষাল, শ্রীমতী কৌশিকী চক্রবর্তী, শ্রী ঋদ্ধিমান সাহা, শ্রীমতী ইমন চক্রবর্তী, শ্রীমতী জুন মালিয়া, শ্রীমতী লীনা গঙ্গোপাধ্যায়। মহানায়ক সম্মান পেলেন সোহম চক্রবর্তী ও নুসরত জাহান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

আরও পড়ুন -  আদিবাসী বিষয়ক মন্ত্রকের অধীন ট্রাইফেড আদিবাসী বাণিজ্য প্রসারে সার্বিক ডিজিটাইজেশন অভিযান শুরু করেছে

Latest News

ভারতীয় নৌবাহিনীতে অগ্নিবীর নিয়োগ 2024, যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাশ, আবেদন পদ্ধতি জানুন

ভারতীয় নৌবাহিনীতে অগ্নিবীর নিয়োগ 2024, যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাশ, আবেদন পদ্ধতি জানুন।  বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে অগ্নিবীর পদে কর্মী নিয়োগের। এখানে আবেদন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img