33 C
Kolkata
Tuesday, April 30, 2024

বুবলীর এই কারণে রাজকে ভালো লাগে

Must Read

চিত্রনায়িকা শবনম বুবলী ও চিত্রনায়ক শরিফুল রাজ একসাথে একই সিনেমায়। তিনি তাঁর সাথে অভিনয় করে রাজের প্রশংসা করলেন এই অভিনেত্রী। বুবলী ও রাজ দুজনের জীবনে বিতর্কের শেষ হচ্ছে না। তাঁদের ব্যক্তিগত জীবনে নানান সমস্যার জন্য অনেক সময় সংবাদের শিরোনামে উঠে আসে শবনম বুবলী ও শরিফুল রাজের নাম।

স্ত্রী পরীমণির সঙ্গে তার বিবাহবিচ্ছেদ নিয়ে ব্যাপক আলোচনা হয়েছে। তাই নয়, তার সোশ্যাল মিডিয়া থেকেই ছড়িয়ে পড়েছিল তিন নায়িকার গোপন ভিডিওটি।

আরও পড়ুন -  Viral Photo: জানলে অবাক হবেন, ১৯৮৩ বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেবের বেতন কত ছিল?

সেলিব্রিটি ক্রিকেট লিগ হওয়া হাতাহাতিতেও নাম জড়ায় রাজের। সেই জন্য অনেক নায়িকাই বিরক্ত রাজের উপর। শাকিব খানের দ্বিতীয় স্ত্রী প্রশংসায় ভরিয়ে দিয়েছেন রাজকে। ইতিমধ্যেই এই নতুন জুটি তাদের প্রথম সিনেমার শুটিং শেষ করে ফেলেছেন। ‘দেওয়ালের দেশ’ নামক একটি ছবিতে প্রথম বার জুটি বেঁধেছেন। এরমধ্যে এসে গিয়েছে তাদের ফার্স্ট লুক। সেই সময়ে এক সাক্ষাৎকারে নায়কের প্রসঙ্গে সম্পূর্ণ অন্য সুর শোনা গেছে নায়িকার কণ্ঠে।

আরও পড়ুন -  IND Vs SL: হার্দিক পান্ডিয়া, শেষ ওভারে অক্ষর প্যাটেলকে দিয়ে বোলিং করালেন কেন? নিজেই ফাঁস করলেন
শবনম বুবলী-শরিফুল রাজ

গণমাধ্যমের এক প্রতিবেদন অনুযায়ী বুবলী রাজ সম্পর্কে বলেছেন, রাজকে আমি খুব পরিশ্রমী সহশিল্পী হিসাবে পেয়েছি। এমনও হয়েছে, শুটিং সেটে অনেক ভিড়, আমি ওকে কোনও ভাবেই খুঁজে পাচ্ছি না। কারণ, সেটে একদম সাধারণ মানুষ হয়ে মিশে আছে। তিনি একাগ্রতা নিয়ে কাজ করেছে। এটা আমাদের সবার জন্য ভাল, এমন এক জন শিল্পী পেয়েছি, যিনি চরিত্র নিয়ে অনেক চিন্তা করেন। নায়িকা আরও যোগ করে বুবলী বলেন, এই ছবিতে আমার আর রাজের দৃশ্যই অনেক বেশি। আমাদের দুজনের মধ্যে সমীকরণটা সে ভাবে তৈরি করতে হত। এই সমীকরণটা তৈরি করতে রাজ আমায় খুবই সাহায্য করেছে। সেই কারণেই রাজকে আমার খুব ভাল লেগেছে।

আরও পড়ুন -  কামড় দিয়েছে পায়

একদিকে রাজ, অপরদিকে বুবলীর ব্যক্তিগত জীবন নিয়েও অনেক আলোচনা হয়েছে। শাকিব ও বুবলীর সম্পর্ক নিয়ে জলঘোলা হয়েছে বিস্তর। এখন তিনি নিজের ছেলেকে নিয়ে খুব ব্যস্ত রয়েছেন।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img