41 C
Kolkata
Saturday, April 27, 2024

Vivo Y17S: টানা ১৩ ঘণ্টা ভিডিও চলবে, ভিভোর ওয়াই সিরিজের নতুন এই ফোনে

Must Read

ভিভো ওয়াই১৭এস ফ্রস্টেড এলিগেন্স ডিজাইনের দারুণ চমকে যাত্রা শুরু করলো। দারুন আকর্ষনীয় গ্লিটার পার্পেল ও ফরেস্ট গ্রিন রঙের ভিভো ওয়াই১৭এস স্মার্টফোনটিতে আছে, ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ৮৪০ নিটস হাই ব্রাইটনেস ডিসপ্লে এবং ৫০ মেগাপিক্সেল এইচডি ক্যামেরাসহ দারুণ ফিচার।

এবার ভিভো ওয়াই১৭এস এর ব্যাক সাইডের রঙ নির্বাচনেও পাওয়া যাচ্ছে এমনই রুচিশীলতার পরিচয়।

প্রথম লুকেই গ্লিটার পার্পেল বা ফরেস্ট গ্রিন রং দেবে চোখের আরাম, মনে আনবে এক ধরনের প্রশান্তির অনুভুতি। ব্যাক সাইডে ক্যামেরার চারপাশে স্কয়ার শেপের অভিনব গ্লসি ডিজাইন নজর কাড়বে সকলের। ২.৫ডি কার্ভড ডিজাইন ও কম্পোজিট ম্যাটেরিয়ালের সিল্কি স্মুথ ফিনিশ দেবে দুর্দান্ত গ্রিপ। লুকে বাজিমাত করার সাথে মাত্র ১৮৬ গ্রামের স্মার্টফোনটি ব্যবহারের পাওয়া যাবে স্মুথ এবং লাইট অভিজ্ঞতা।

আরও পড়ুন -  Sabyasachi Chakraborty: ৬৫ তম জন্মদিন সব্যসাচী চক্রবর্তীর, খোলা চিঠি ছোট ছেলের

কেমন পারফরমেন্স করবে ভিভো ওয়াই১৭এস। স্মার্টফোনটির ডান পাশেরই রয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গার প্রিন্ট স্ক্যানার যা অত্যন্ত দ্রুত লক-আনলক করতে সক্ষম। আছে ফেস ওয়াক। দুইটি ফিচার যেমন দ্রুত কাজ করে সময় বাঁচাবে তেমনি ব্যক্তিগত তথ্যের সুরক্ষা দিয়ে ব্যবহারকারীকে রাখবে চিন্তা মুক্ত।

ব্যবহারকারী ঠিক করতে পারবে তার স্মার্টফোন অন্যরা দেখার সময় কোনো অ্যাপ অথবা ইন্টারফেস দেখতে পারবে কি না। নিরাপত্তার স্বার্থে লোকেশন ও ব্যক্তিগত তথ্য বাদ দিয়ে ছবি শেয়ার করতে পারবে ব্যবহারকারী।

আরও পড়ুন -  Potatoes: লোভনীয় স্বাদের জিলাপি, আলুর

প্রসেসর বলতে মিডিয়াটেক হেলিও জি৮৫ ও অপারেটিং সিস্টেম হিসেবে ফানটাচ ওএস১৩ রয়েছে ভিভো ওয়াই১৭এস এ। ৬.৫৬ ইঞ্চি এলসিডি মাল্টিটাচ ক্যাপাসিটিভ ডিসপ্লেতে পাওয়া যাবে ১৬১২×৭২০ রেজুলেশন। ২৬৯ পিপিআই পিক্সেল ডেন্সিটি রঙের আসল উজ্জ্বলতা তুলে ধরে দেবে কন্টেন্ট উপভোগের অন্যন্য অভিজ্ঞতা। ৮৪০ নিটস পর্যন্ত ব্রাইটনেস থাকায় যেকোনো আলোতে ডিসপ্লে ব্যবহারে আলো-জটিলতা থেকে মুক্তি মিলবে।

বহু অ্যাপ ব্যবহারের সাথে স্পিলিট স্ক্রিন মুড অন করে দুইটি অ্যাপ এক সাথে একই স্ক্রিনে কাজ হবে। মাল্টিটাস্কিং এ অন্যন্য অভিজ্ঞতা পাওয়া যাবে ভিভো ওয়াই১৭এসে। আছে ৬ জিবি র্যামের সাথে ৬ জিবি র্যাম বাড়ানোর সুযোগ। স্টোরেজের দুশ্চিন্তা না করার জন্য রয়েছে ১২৮ জিবি রমের সুবিধা।

আরও পড়ুন -  স্টুডেন্ট ক্রেডিট কার্ড প্রকল্প চালু করলেন মুখ্যমন্ত্রী, কী সুবিধা আছে ?

১৩ ঘন্টা টানা সট ভিডিও দেখা, ১৯ ঘন্টার বেশি অনলাইনে কন্টেন্ট উপভোগ কিংবা ৬০ ঘন্টা অনলাইনে গান শোনা-ভিভো ওয়াই১৭এস এর পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সুবাদে এই সকল সুবিধা উপভোগ করতে পারবে গ্রাহক। সাথে রয়েছে ১৫ ওয়াটের টাইপ সি ফ্ল্যাশ চার্জার।

৫০ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা লেন্সের পাওয়া যাবে ১.৮ এফ এ্যাপারচার। পারফেক্ট সেলফির জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ২ মেগাপিক্সেল বোকেহ। ভিভোর যেকোনো অথোরাইজড শো রুম কিংবা ই-স্টোরের আগামী ৭ অক্টোবর থেকে হাতের নাগালে পাওয়া যাবে দুর্দান্ত ভিভো ওয়াই১৭এস।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Gold Price Today: আজ সোনার দামে রদবদল, কলকাতার ক্রেতাদের জন্য কি আপডেট

Gold Price Today: আজ সোনার দামে রদবদল, কলকাতার ক্রেতাদের জন্য কি আপডেট। ভারতবর্ষে সোনার ব্যবহার। ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img