29 C
Kolkata
Thursday, May 9, 2024

Sabyasachi Chakraborty: ৬৫ তম জন্মদিন সব্যসাচী চক্রবর্তীর, খোলা চিঠি ছোট ছেলের

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    অ্যাডভেঞ্চার বিমুখ বাঙালির কাছে তিনি বেশ প্রিয়। সেই অরণ্যপ্রেমী সব্যসাচীর জন্মদিন। সব্যসাচী চক্রবর্তী নামটা এলে মনে হবে একদিকে ফেলুদার মগজাস্ত্র আর কাকাবাবুর পিস্তল। ফেলুদার জার্নিটা শুরুটা হয়েছিল ১৯৮৭ সালে। ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘তেরো পার্বণ’ এ অভিনয় করেছিলেন সব্যসাচী চক্রবর্তী। অভিনয় জীবনের একাবারে শুরুতেই গোরার চরিত্রে অভিনয় করে সকলের প্রিয় হয়ে উঠেছিলেন সব্যসাচী।

 দুই পর্দাতে কাজ করার মাঝে সুনীল গঙ্গোপাধ্যায়ের সৃষ্ট কাকাবাবুর চরিত্রে অভিনয়ের সুযোগ পান সব্যসাচী। এই অফার পেয়েই হয়ে গেলেন সকলের প্রিয় রাজা রায় চৌধুরী। সব্যসাচীর কাকাবাবুর হাত ধরে যখন দর্শক অ্যাডভেঞ্চার প্রেমী হয়ে ওঠে। এরপর আর সব্যসাচীকে কাকাবাবু নয়, স্বয়ং ফেলুদার চরিত্রেও দেখা গেল সব্যসাচীকে। আর সেখানেও বাজিমাত করলেন সব্যসাচী। নতুন প্রজন্মের দর্শকের কাছে ফেলুদা মানে এখন সৌমিত্রের পর সব্যসাচী। আজ সকলের প্রিয় ফেলুদার জন্মদিন৷ ৬৪ বসন্ত পেরিয়ে ৬৫তম বসন্তে পা দিলেন। ঘরোয়া আমেজে নিজের জন্মদিন বাড়িতে উদযাপন করলেন। সারাদিনে কোনো শ্যুটিং এর ব্যস্ততা রাখেননি। জন্মদিন স্পেশাল সকালে লুচি আলু চচ্চড়িতে ব্রেকফাস্ট সেরেছেন। সন্ধ্যাবেলা বার্থ ডে স্পেশাল কেক কাটা। আর সব রান্নাই সব্যসাচীর স্ত্রী মিঠু চক্রবর্তী বাড়িতেই বানিয়েছেন। এই দিন স্বামীর জন্য নিজের হাতে কেক,সঙ্গে পায়েসও রান্না করেছেন।

আরও পড়ুন -  বিধানসভা ভোট নির্ঘন্ট ঘোষণা করল নির্বাচন কমিশন

 নিজের জন্মদিনে দুই পুত্র অর্জুন আর গৌরবের মধ্যে, অর্জুন ওড়িশায় শ্যুটিং থাকাতে বড় ছেলে গৌরব আর পুত্রবধূ ঋদ্ধিমা আর স্ত্রী মিঠুর সাথেই জন্মদিন উদযাপন করলেন। সকলে মিলে জমিয়ে ডিনার সারবেন৷ প্রতিবারের মতো এবারটাও জন্মদিনে ভক্তদের ফোন আর শুভেচ্ছাবার্তা পেয়েছেন। তবে ছোট ছেলে অর্জুন নেই বাবার কাছে। দূরে থেকেও বাবার জন্মদিনে আদুরে শুভেচ্ছা জানালেন। বাবার জন্মদিনে আদুরে ছবি পোস্ট করেন ছোট ছেলে অর্জুন চক্রবর্তী।

শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, বারাণসীর রাস্তায় রিক্সায় চড়ে ঘুরে বেড়াচ্ছিলেন বাপ ব্যাটা। এইদিন বাবা পরেছেন খদ্দরের পাঞ্জাবী, ছেলেও তাই। কিন্তু অর্জুনের মুখ ছিল ভর্তি দাড়ি। এই ছবিটি ছিল ‘অভিযাত্রিক’ ছবির শ্যুটিং চালাকালীন লোকেশানের জন্য বেরিয়েছিলেন। আর অপুর চরিত্রের জন্য ছিল এই সাজ। সব্যসাচী চক্রবর্তীর জন্মদিনে, বাবার সঙ্গে সেই ছবি পোস্ট করে অর্জুন লেখেন, ‘শুভ জন্মদিন বাবা। তোমার মতো অর্ধেকটাও যদি হতে পারি, আমার জীবন সার্থক হবে।’ প্রবীণ অভিনেতার বিশেষ দিনে বাবা-ছেলে জুটির এই ছবি শেয়ার হতেই এককথায় সুপারহিট।

আরও পড়ুন -  Salman Khan: সাপের কামড় খেয়েও জন্মদিনে ক্যামেরার সামনে ভাইজান, ভাইরাল ভিডিও

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img