23 C
Kolkata
Wednesday, May 8, 2024

জাতির জনক মহাত্মা গান্ধীর জন্ম দিবসে, এক অভিনব শ্রদ্ধা অনুষ্ঠানের আয়োজন প্রদেশ কংগ্রেসের শ্রমিক সংগঠনের

Must Read

নিজস্ব সংবাদদাতাঃ  জাতির জনক মহাত্মা গান্ধীর জন্ম দিবসে,, এক অভিনব শ্রদ্ধা অনুষ্ঠানের আয়োজন প্রদেশ কংগ্রেসের শ্রমিক সংগঠনের।

এদিন সকালে মহাত্মা গান্ধীর জন্ম দিবস উপলক্ষে তাকে শ্রদ্ধা জানানোর পাশাপাশি,,, অভিনব একটি অনুষ্ঠানের উদ্যোগ নেওয়া হয় প্রদেশ কংগ্রেসের শ্রমিক সংগঠনের পক্ষ থেকে। শহর কলকাতায় যেভাবে ডেঙ্গির প্রকোপ বেড়ে চলেছে এবং একের পর এক মানুষের মৃত্যু হচ্ছে এই ঘটনায়,,, কলকাতা পুরসভা এবং রাজ্য সরকারকে কাঠগড়ায় দাঁড় করায় প্রদেশ কংগ্রেস। সেই কারণেই মহতমা গান্ধীর জন্ম দিবসে তার স্বপ্নের স্বচ্ছ ভারত এই স্বপ্ন কে স্বাকার করতে এবার মহাত্মা গান্ধী সাজিয়ে তাকে নিয়ে ডেঙ্গু আক্রান্ত এলাকায় প্রচার অভিযান চালানোর ব্যবস্থা করে প্রদেশ কংগ্রেসের শ্রমিক সংগঠনের নেতা কর্মীরা।

আরও পড়ুন -  VIRAL: শরীরে জড়ানো তোয়ালে খুলে দিলেন অভিনেত্রী, খেসারি লাল যাদবের সামনে !

সংগঠনের সভাপতি,, প্রমদ পান্ডের নেতৃত্বে কংগ্রেস এর শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা এদিন শহর কলকাতা বিভিন্ন এলাকায় এই অভিনব প্রতিবাদ কর্মসূচি পালন করে।

তাদের মতে শহর কলকাতায় ডেঙ্গি আক্রান্ত এর সংখ্যা বৃদ্ধি পেলেও দেশের সবথেকে বড় ডেঙ্গু হলো প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দেশের মানুষের সুরক্ষার স্বার্থে যত শীঘ্র সম্ভব দেশের মসনদ থেকে সবথেকে বড় এই ডেঙ্গু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী,, গান্ধীজীর আদর্শ মেনে তার অহিংস পথ অবলম্বন করেই আগামী দিনে,, বিজেপি নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারকে ক্ষমতারচ্যুত করারও ডাক দেওয়া হয় এদিন।

আরও পড়ুন -  IPL 2023: কলকাতার সমর্থকদের ১ রানে হেরে আক্ষেপ, রিঙ্কু যদি ২ রান নিতেন!

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img