35 C
Kolkata
Monday, May 6, 2024

পুনাম পান্ডে ডিজে ফ্লোরে দুহাত উপরে তুলে নাচলেন অভিনেত্রী, oops moments এর স্বীকার

Must Read

ভালই চর্চায় আছেন পুনাম পাণ্ডে এই মুহূর্তে মিডিয়াতে। বেশ কিছুসময় আগে কঙ্গনা রানাউতের ‘লক আপ’এও দেখা গিয়েছিলো এই অভিনেত্রীকে। শেষ অবধি এই রিয়্যালিটি শোতে ছিলেন। এই শোয়ের মাধ্যমে নিজের জীবনের বহু গোপন কথা শেয়ার করেছেন দর্শকদের কাছে।

দর্শকদের কাছে তার পরিচিতি বাড়িয়েছে, তা অস্বীকার করার জায়গা নেই। সম্প্রতি নিজের সাহসী লুকের সূত্র মাধ্যমে oops moments স্বীকার হয়েছেন।

৩১ বছর বয়সী অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রায় চর্চায় থাকেন। বিনোদন জগৎ’এ মডেলিং মাধ্যমে পথ চলা শুরু হয়।পরবর্তীকালে ২০১৩ সালে ‘নাশা’ ছবির হাত ধরেই ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটে। তখনথেকেই নিজের জনপ্রিয়তা দর্শকদের কাছে ধরে রেখেছেন। তিনি টেলিভিশন থেকে শুরু করে বড়পর্দা সকল জায়গাতেই কাজ করে নিয়েছেন।

আরও পড়ুন -  সোফায় শুয়ে পোজ দিলেন ‘মহাদেব’-এর পূজা ব্যানার্জি, সাহসী স্টাইল

তিনি জানেন কি ভাবে চর্চার আলো নিজের উপর টিকিয়ে রাখতে হয়! ভালোভাবেই জানেন পুনাম পান্ডে। সম্প্রতি আবারো প্রমাণ দিয়েছেন। সাম্প্রতিক ভাইরাল হওয়া এই ঝলকে কোনো একটি বড় ডিস্কোতে দেখা গিয়েছে পুনাম পান্ডেকে। সম্ভবত এদিন অভিনেত্রী নেশাগ্রস্ত অবস্থাতেই ছিলেন। অবশ্য একথা তাকে দেখলে আন্দাজ করা হচ্ছে। এদিন অভিনেত্রী ব্লু ডেনিম এবং কালো ক্রপটপে ছিলেন। তার টপ অতিরিক্ত ছোট হওয়ায় তিনি কিছুক্ষণের জন্য হলেও অস্বস্তিতে পড়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ‘ভাইরাল ভয়ানী’ নামের ইনস্টা পেজ থেকেই শেয়ার করে নেওয়া হয়েছে। এই ঝলকে অভিনেত্রীকে নেশাগ্রস্থ অবস্থায় দুই হাত তুলে নাচতে দেখা গিয়েছিল। নাচের সময়ই তার স্তনের নীচের অংশ কিছুটা দৃশ্যমান হয়েছিল। এই বিষয়টি একেবারেই নজর এড়ায়নি কারোর,ঝলকের কমেন্টবক্সে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

আরও পড়ুন -  চার হাত এক হলো রাহুল বৈদ্য ও দিশা পারমার, সাত পাকে বাঁধা পড়লেন

আগেও এই ধরনের সম্মুখীন হয়েছেন পুনাম। উল্লেখ্য, এদিন নিজের বন্ধুদের সাথেই এই পাবে উপস্থিত ছিলেন। ঝলকে নজর দিলেই স্পষ্ট হয়ে যাবে। এই ঝলকে পাবের ডিজের সঙ্গেও হাসির ছলে আলিঙ্গন করতে দেখা গেছে।

আরও পড়ুন -  ডিপ্রশনে ভুগেছিলেন অভিনেত্রী Sameera Reddy, মা হওয়ার পর, জানালেন নিজের এমন পরিস্থিতি

Latest News

Dance Video: শুধু এক টুকরো টাওয়েল পরে হিন্দি সুপারহিট গানে নেচে ঝড় তুলে ভাইরাল হলেন যুবতী

Dance Video: শুধু এক টুকরো টাওয়েল পরে হিন্দি সুপারহিট গানে নেচে ঝড় তুলে ভাইরাল হলেন যুবতী।  এখন নতুন প্রজন্মের সামনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img