31 C
Kolkata
Monday, May 6, 2024

পবন সিংয়ের সঙ্গে টুকটুকে লাল শাড়িতে বিছানায় সাহসী রোম্যান্স মোনালিসার

Must Read

একটি ভোজপুরি গানের ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি নেটজগতে। প্রায় নেটমাধ্যমে এই ধরনের ভোজপুরি গানের ভিডিও ভাইরাল হচ্ছে এখন। সম্প্রতি পবন সিং এর সাথে মোনালিসাকে রোমান্টিক দৃশ্যে দেখা গিয়েছে পর্দায়।

ক্যামেরার সামনে ঘনিষ্ঠ হয়েছিলেন তারা। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অনস্ক্রিন হিট জুটি এনারা। সম্প্রতি তাদের এই ভিডিওটিই তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার জগতে।

আরও পড়ুন -  Powerless Cuba: বিদ্যুৎহীন কিউবা, ঘূর্ণিঝড়ে গ্রিড বিপর্যয়

যে গানের দৃশ্য তে ভাইরাল হয়েছে, সেই দৃশ্যেতে ফুলশয্যার ঘরে মোনালিসার সাথে ক্যামেরার কাছে ঘনিষ্ঠ হতে দেখা যাচ্ছে পবন সিংকে। ‘পালা সাটাকে’ গানের তালেই দেখা গিয়েছিল এই দুজনকে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম মোনালিসা। এটা সকলে জানেন। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় মোনালিসা এবং পবন সিংয়ের এই ভাইরাল হওয়া রোমান্টিক ঝলক উষ্ণতা ছড়িয়েছে ভোজপুরি দর্শকদের একাংশের কাছে।

আরও পড়ুন -  মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষায় প্রথম স্থান অধিকারিকদের সংবর্ধনা

সেই দৃশ্য তাদের অনুরাগীরাও বেশ উপভোগ করেছেন, আর উল্লেখ করার প্রয়োজন নেই।

জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল ‘ওয়েব মিউজিক’ থেকেই প্রায় ৬ বছর আগে পবন সিং এবং মোনালিসার এই গানের দৃশ্য শেয়ার করে নেওয়া হয়েছিল। এখন পৌঁছে গিয়েছে ২ কোটিরও বেশি মানুষের সামনে। এই ঝলকে একেবারে বিয়ের সাজগোজেই ‘পালা সাটাকে’র তালেই তাল মিলিয়েছিলেন। উল্লেখ্য গানের দৃশ্যটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘সরকার রাজ’এর। গানের কথা দিয়েছিলেন মনোজ মাতলাবি। সুর করেছিলেন ছোটে বাবা। পর্যায় এই গানটি গাইতে শোনা গিয়েছিল ছবির স্বয়ং অভিনেতা-গায়ক পবন সিংকেই।

আরও পড়ুন -  বেডরুম রোম্যান্স মোনালিসা এবং পবন সিং, নিজেকে সামলাতে পারবেন না, একলা দেখুন, VIDEO

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img