37 C
Kolkata
Friday, May 17, 2024

বেডরুম রোম্যান্স মোনালিসা এবং পবন সিং, নিজেকে সামলাতে পারবেন না, একলা দেখুন, VIDEO

ব্যাপক ভাইরাল ভিডিওটি সোশ্যাল মিডিয়ায়

Must Read

সুপরিচিত অভিনেত্রী অক্ষরা সিং ও মোনালিসার সাথে ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার পবন সিংয়ের একটি গান সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল।

পবন সিং, অক্ষরা সিং ও মোনালিসার গাওয়া ‘দিয়া গুল কারা রানি’ গানটি দর্শকরা বেশ পছন্দ হয়েছে।  ভিডিওতে দেখা যাবে পবন সিং দুই অভিনেত্রীর সঙ্গেই রোমান্স করছেন। এই গানে দুই অভিনেত্রীরই সাহসী স্টাইল দেখা যাচ্ছে। গানটি গেয়েছেন ভোজপুরি সুপারস্টার পবন সিং ও সোনালি।

আরও পড়ুন -  Arunita Kanjilal: মিষ্টি হাসি হেসে নেটিজেনদের ঘায়েল করলেন অরুনিতা, ভিডিও ভাইরাল

পবন সিং, মোনালিসা ও অক্ষরা সিংয়ের গানগুলি ইন্টারনেটে ক্রমশ ভাইরাল হচ্ছে। গানে দুই অভিনেত্রীর স্টাইল খুবই রোমান্টিক। ‘দিয়া গুল কারা রানী’ গানটি শ্রোতাদের বেশ পছন্দের। এই গানটি দেখে দর্শকরা ক্লিন বোল্ড হচ্ছেন। গানে পবন সিং ও মোনালিসার মধ্যে একটি হট ও রোমান্টিক দৃশ্যও রয়েছে, দেখে হতবাক দর্শকরা।

আরও পড়ুন -  Bollywood: এই তারকাদের ভোটাধিকার নেই, ভারতে বসবাস করেও, কী কারণে?

পবন সিং ও মোনালিসার মধ্যে একটি চুম্বন দৃশ্যও রয়েছে।  দেখে দর্শকদের ঘাম ঝরছে।

এই গানে মুখ্য ভূমিকায় রয়েছেন অক্ষরা সিং। গানে অক্ষরা সিংকেও বেশ সাহসী পোশাকে দেখা গেছে। দর্শকরা এই গানটি বেশ পছন্দ করছে। গানের শুরুতে দেখা যায় বধূবেশে ঘরে বসে আছেন মোনালিসা। সেই সময় পবন সিং রুমে প্রবেশ করে ও তার পরে পবন সিং ও মোনালিসা খুব সাহসী নাচ শুরু করেন।

আরও পড়ুন -  ইউজিসি কোভিড-১৯ মহামারীর কারণে বিশ্ববিদ্যালয় ও কলেজগুলি লকডাউন পরবর্তী পর্যায়ে পুনরায় খোলার জন্য নির্দেশিকা জারি করেছে

গানে দেখা যাবে অক্ষরা সিং দুজনকেই পর্দার আড়াল থেকে নাচতে দেখছেন। জানিয়ে রাখি, এই গানে মোনালিসা আদতে একটি স্বপ্ন দেখছেন, যেখানে তিনি পবন সিংয়ের সঙ্গে রোম্যান্স করছেন।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img