31 C
Kolkata
Friday, May 17, 2024

Bold Web Series: সব সীমার বাইরে সাহসের এই ওয়েব সিরিজটি, একলা দেখতে হবে

ব্যাপক জনপ্রিয় হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে ওয়েব সিরিজ এখন

Must Read

এখনকার দিনে সিনেমা সিরিয়ালের সাথে গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন ওয়েব সিরিজ। কারণ প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে নানান রকমের ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন অনেকে।

অন্যান্য আঞ্চলিক ভাষার কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড় বাজেটের সিনেমাকে। এর কারণ করোনা পর মানুষ ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে।সেই সাথে পাল্লা দিয়ে বাড়ছে বা জন্ম নিয়েছে একাধিক প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  T20 World Cup: ফাইনালে পাকিস্তান, নিউজিল্যান্ডকে হারিয়ে

এই ডিজিটাল বাজারে বেশি জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। যেমন- উল্লু, প্রাইম শট ও কোকু ইত্যাদি। প্রায় প্রতিদিন কিছু না কিছু ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে। এই সব সিরিজ যৌনতায় ভরা। আবার এই ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী।

প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন।সম্প্রতি উল্লুতে রিলিজ করেছে একটি রোমান্টিক ড্রামা ওয়েব সিরিজ, এটা সকলের যা পছন্দ হয়েছে।

আরও পড়ুন -  Swastika Dutta: ছোটপর্দাকে কি বিদায় জানাচ্ছেন স্বস্তিকা?

উল্লুতে চরমসুখ ক্যাটাগরির জনপ্রিয় সিরিজ হল ‘তাওয়া গরম’। এর পার্ট ১ এর সাফল্যের পর আবার রিলিজ করল ২ য় পার্ট। ‘তাওয়া গরম’ পার্ট ২ যে ব্যাপক জনপ্রিয়তা পাবে, সেই নিয়ে কোনো সন্দেহ নেই মনে হয়। এই ওয়েব সিরিজের গল্প এইরকম, এক কাকিমা এবং তাঁর দুই কমবয়সী আশিককে নিয়ে। কাকিমার স্বামী তাঁকে একদম চরমসুখ দিতে পারেন না। সেই জন্য কাকিমা শরীরের চাহিদা মেটাতে এই দুই দেওরের সাথে নানান কিছুই করেন, সেটা দেখলে রাতের ঘুম আসবে না নেটভক্তদের। এই ওয়েব সিরিজে প্রতি মুহূর্তেই রয়েছে অ্যাডাল্ট দৃশ্য।ওয়েব সিরিজের সব কিছু জানতে বা দেখতে উল্লু অরজিনাল অ্যাপে সাবস্ক্রিপশন কিনতে হবে।

আরও পড়ুন -  ১৮+ না হলে ভুলেও এই ওয়েব সিরিজ দেখবেন না, বড়দের ঘুম নেই

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img