28 C
Kolkata
Saturday, May 18, 2024

এই সুন্দরী বৌদি লাস্যময়ী ভঙ্গিমায় নাচ করে চমক দেখালেন, ভিডিও হল ভাইরাল

ভাইরাল ভিডিওটি লাইক করেছেন ৮ হাজারের বেশি মানুষ

Must Read

এই সময়ে কালে বিনোদনের অন্যতম অঙ্গ হচ্ছে সোশ্যাল মিডিয়া। ডিজিটাল দুনিয়াতে সকলের কাছেই মোবাইল ফোন ও ইন্টারনেট পরিষেবা আছে। রোজকার জীবনে বিজ্ঞানের অগ্রগতির সাথে পাল্লা দিয়ে চলতে গেলে মোবাইল ফোন ব্যবহার করতে হচ্ছে।

এই কর্মব্যস্ত জীবনে সময় নেই টিভি অথবা রেডিও শোনা বা দেখা। প্রায় দেখা যায় না বললেই হয়। একটা স্মার্টফোন থাকলে সব কিছু কাজ করার সাথে বিনোদনের জগতে ঘোরা ফেরা হয়ে যাচ্ছে একই সময়ে।

আরও পড়ুন -  দেওর মরিয়া হয়ে উঠেছে বৌদিকে কাছে পেতে, ঘর বন্ধ করে দেখবেন ওয়েব সিরিজটি

সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন এখন সকলেই।

সোশ্যাল মিডিয়াতে নানান রকমের ভিডিও অথবা ছবি পোষ্ট হয়ে চলেছে মুহূর্তে মুহূর্তে। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে চোখের পলকে বিশ্বের যে কোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়ছে। সেই জন্য অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ার বাড়িতে পোস্ট করেন।

এখন নতুন ট্রেন্ড শর্ট ভিডিও তৈরি করা। মাত্র ৩০ সেকেন্ডের ভিডিওতে নিজের প্রতিভা তুলে ধরছেন বহু মানুষ। সেখানে আছে নাচ, গান অথবা অভিনয় করে সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে আসা। এটা করে অনেকে সাফল্য পেয়েছেন।সম্প্রতি তেমন এক ভিডিও ব্যাপক ভাইরাল।

আরও পড়ুন -  দৈনিক সুস্থতার নিরিখে ভারতে একদিনে করোনায় সর্বোচ্চ ৫৬,৩৮৩ জন আরোগ্য লাভ করেছেন

এই ভাইরাল ভিডিওতে দেখা গেছে, সুন্দরী এক বৌদির ড্যান্স ভিডিও। সে ঘরের মধ্যে লাস্যময়ী ভঙ্গিমায় একটি ডিজে গানের তালে কোমর দুলিয়ে নাচ করেছেন। পরনে রয়েছে একটি পিঙ্ক রংয়ের শাড়ি। পাতলা শাড়ির নিচের দিকে বৌদির সেক্সী শরীরের ভাঁজ স্পষ্ট দেখা যাচ্ছে। জানা গেছে ওই বৌদির নাম নিতু শর্মা। তাঁর এই নাচের রিল ভিডিও দেখে অনেকে বারবার দেখছেন। ভিডিওটি বহু মানুষ দেখেছেন সাথে লাইক দিয়েছেন এতো ভালো নাচের জন্য।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img