29 C
Kolkata
Sunday, May 12, 2024

দেওর মরিয়া হয়ে উঠেছে বৌদিকে কাছে পেতে, ঘর বন্ধ করে দেখবেন ওয়েব সিরিজটি

Must Read

এখানে গল্পগুলি সব বানানো, তা কিন্তু নয়, সমাজের অনেক কিছু খুঁটিনাটির দিকটা এখানে তুলে ধরা হয় গল্পের মাধ্যমে।

মানুষ বিনোদনের জন্য এখন ওয়েব প্ল্যাটফর্মগুলিকে কাজে লাগাচ্ছেন। নানান রকমের ওয়েব মিডিয়াতে বহু সিরিজ রিলিজ হচ্ছে, যার রস চেটেপুটে গ্রহণ করছেন নেটদর্শকরা। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার আলাদাই মজা রয়েছে, নেটদর্শকরা বুঝে গেছেন।

এই ওয়েব সিরিজগুলো সবার সামনে দেখা যাবে না। অবশ্যই প্রাইভেসি মেনে। এই রকমের ওয়েব সিরিজগুলি দেখার জন্য মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়, যা বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখতে পারবেন না।

আরও পড়ুন -  সাহসী ওয়েব সিরিজ রাতের অন্ধকারে দেখতে হবে, ভরপুর মজা আছে

সেই জন্য সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে। বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন-উল্লু, প্রাইম শর্টস এবং সিনে প্রাইম তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হচ্ছে,যা দেখে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ নেই।সেই কারণে এই উন্মাদনাকে বাঁচিয়ে রাখতেই এই সব ওয়েব সিরিজগুলো শুরু করা। যা দেখে এই নতুন প্রজন্ম রীতি মতন পাগল হয়ে ওঠে।

এখনকার প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই একটা করে স্মার্ট ফোন রয়েছে। তাদের ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় নেই। সেই সময় রাতে এই ফোন দিয়ে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করছে।

আরও পড়ুন -  স্পেশাল মাস্ক তুলে দিল কৃষ্ণকালী ভোকেশনাল ট্রেনিং সেন্টার

এই সিরিজগুলো দেখতে গেলে প্রাইভেসি মেইনটেইন করে দেখতে হবে।

উল্লু তে ‘সাহাদ’ রিলিজ হয়েছে। দেখা যাচ্ছে, এক নারী তার স্বামীর সঙ্গে কিছুতেই শারীরিকভাবে সুখী নয়। স্বামী ভাবে তাকে শারীরিকভাবে সুখী দিতে, কিন্তু আসল সময় গিয়ে একেবারে হেরে যাচ্ছেন। তাদের এই সব বিষয়টা দরজার বাইরে বা দেওয়ালের বাইরে দেওয়াল ফুটো করে এক যুবক দেখতে লাগে।

আরও পড়ুন -  উল্লুর সর্বশেষ ওয়েব সিরিজ 'সবক ইশক কা'-এ সামাজিক সীমানার সমস্ত বেড়া ভেঙে গেল

এই দেখে তিনি নিজের মধ্যেও সেই শারীরিক চাহিদা অনুভব করেন। এরপরে সেই নারীর সঙ্গে তার একটা অবৈধ সম্পর্ক শুরু করে। এরপরে কি হবে?দেখার জন্য পুরো ওয়েব সিরিজ দেখতে হবে।

এখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অসাধারণ অভিনেত্রীর প্রিয়া গামরে। সিরিজের দুটি এপিসোড দেখতে পাবেন উল্লু অ্যাপের মাধ্যমে, এর জন্য সাবস্ক্রিপশন করে নিতে হবে।

২০২২ সালের ১০ই ডিসেম্বর এই সিরিজটি রিলিজ হয়েছে।হিন্দি ছাড়াও ছয়টি আঞ্চলিক ভাষায় এই ওয়েব সিরিজ রিলিজ করেছে।

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img