34 C
Kolkata
Sunday, April 28, 2024

Jeet-Dev: দেব কি জানালেন? জিতের সঙ্গে কাজ করা প্রসঙ্গে

Must Read

টলিউডের জনপ্রিয় দুই সুপাস্টার। এই দুই তারকার ভক্তরা একে-অপরের সঙ্গে প্রায়ই ঝগড়া লাগিয়ে দেন নেটদুনিয়ায় কে বেশি সফল এই নিয়ে।

২০১০ সালের দুই পৃথিবী সিনেমায় একসঙ্গে দেখা গিয়েছিল দেব এবং জিতকে। তারপর থেকে আর একসঙ্গে স্ক্রিন শেয়ার করেননি। দেব, প্রসেনজিতের সঙ্গে কাজ করলেও, কাজ করছেন না জিতের সঙ্গে।

সম্প্রতি দেবের বান্ধবী রুক্মিণী মৈত্র কাজ করছেন জিতের সঙ্গে তার ‘ব্যুমেরাং’ ছবিতে। জিতেরই নায়িকা হিসেবে দেখা যাবে। তাহলে কেন ছবি হচ্ছে না, যেখানে জিতের ছবিতে দেব বা দেবের ছবিতে জিৎ করবেন, যেমনটা বলিউডে হয়েছিলো শাহরুখ বা সালমান।

আরও পড়ুন -  বড়দিন জমজমাট বাজার, শিলিগুড়িতে বিভিন্ন দোকান বাজারে দেখা যাচ্ছে কেকের সম্ভার

এক গণমাধ্যমের পক্ষ থেকে দেবকে প্রশ্ন করা হয়েছিল জিতের সঙ্গে কাজ করা প্রসঙ্গে। সেখানে টলিউডের নতুন ব্যোমকেশ জবাব দিলেন, জিতের সঙ্গে আমার নিয়মিত কথা হয়। রুক্মিণী তো ওর সঙ্গে কাজও করছে। আমাদের একসঙ্গে কাজ করা হচ্ছে না কারণ ওরকম কোনও স্ক্রিপ্ট নেই। আমি অন্তত বলতে পারি, আমার দিক থেকে কারণ এটাই। কেউ একজন এগিয়ে আসুক আমাদের দুজনকে কাস্ট করে ভালো একটা স্ক্রিপ্ট নিয়ে। আমি তো রাজি হয়ে যাব। আমাদের দুজনের মধ্যে সেতু দরকার। ভালো গল্পের, ভালো পরিচালকের।

আরও পড়ুন -  Big Decisions: ব্যক্তিগত জীবন নিয়ে বড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন শ্রীলেখা

আগে জিতকেও প্রশ্ন করা হয়েছিল দেবের সঙ্গে কাজ করা প্রসঙ্গে। চলতি বছরে জিতের ‘চেঙ্গিজ’ মুক্তি পেয়েছিল পুরো ভারতে বাংলা এবং হিন্দি ভাষায়। সেই সময় দেব নিজে সকলকে অনুরোধ করেছিলেন ‘চেঙ্গিজ’ দেখতে হলে গিয়ে।

সেইসময় দেবের সঙ্গে কাজ করা প্রসঙ্গে জিতের জবাব ছিল, যে সব গুজব চলছে সবই ভিত্তিহীন। আমি নিশ্চিত করতে পারি যে শীগগিরই এমন কোনও সম্ভাবনা নেই। আমরা একসঙ্গে কোনও ছবি করছি না। অন্তত, আমার এই ধরনের কোনও বিষয় জানা নেই।

আরও পড়ুন -  Subhashree Ganguly: শাড়ি আর সালোয়ারে বেশি ভালো লাগে, মা হওয়ার পর শুভশ্রীকে ! ফের ট্রোলড

দেব এবং জিতকে স্ক্রিনশেয়ার করতে দেখা গিয়েছিল ২০২১ সালে রিয়েলিটি শো ‘স্মার্ট জোড়ি’তে। তখন রুক্মিণীকে সঙ্গে নিয়েই ‘কিসিমিস’এর প্রোমোশনে এসেছিলেন তিনি। বহুদিন পর স্ক্রিন ভাগ করে নেন টলিউডের দুই সুপারস্টার। বাংলা ছবির দর্শকরা তো চান শাহরুখ এবং সালমানের মতো দেব আর জিৎও এক হয়ে যাক, একসঙ্গে ছবি করুক। দুই তারকা কবে ভক্তদের সেই সাধ পূরণ করেন এখন দেখার অপেক্ষা।

সূত্রঃ হিন্দুস্তান টাইমস। ছবিঃ সংগৃহীত।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img