38 C
Kolkata
Thursday, May 2, 2024

T20 World Cup: ফাইনালে পাকিস্তান, নিউজিল্যান্ডকে হারিয়ে

Must Read

 ৭ উইকেটে নিউজিল্যান্ডকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে পাকিস্তান। টুর্নামেন্টের প্রথম সেমি-ফাইনালে টস জিতে বাবর আজমদের ফিল্ডিংয়ে পাঠায় কিউইরা। ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৫২ রান সংগ্রহ করে নিউজিল্যান্ড। অধিনায়কের আস্থার প্রতিদান দিতে পারেননি ওপেনার ফিন এ্যালেন। ফিরেছেন ৪ রান করে, ইনিংসের প্রথম ওভারে পেসার শাহীন আফ্রিদির বলে লেগ বিফোরের ফাঁদে পড়েন এই ওপেনার।

আরও পড়ুন -  Subhangi Atre: ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে রাজি একটি শর্তে, ‘অঙ্গুরী ভাবী’ শুভাঙ্গী

ইনিংস এর দায়িত্ব নেন কেইন উইলিয়ামসন ও ডেভন কনওয়ে। জুটি থেকে আসে ৩৪ রান। পাওয়ার-প্লের শেষ বলে ব্যক্তিগত ২১ রান করে রান আউটে পড়ে বিদায় নেন কনওয়ে, দলের রান তখন ৩৮। অন্য প্রান্তে লড়াই চালিয়ে যাওয়া উইলিয়ামসন ফেরেন ৪২ বলে ৪৬ রান করে। ঝোড়ো ব্যাটিং করে দলের জন্য চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করান ড্যারেল মিচেল। অপরাজিত থেকে ৩৫ বলে খেলেন ৫৩ রানের দুর্দান্ত ইনিংস।

আরও পড়ুন -  স্কুল চলাকালীন বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা এক স্কুল ছাত্রীর, ঘটনায় তীব্র চাঞ্চল্য

কিউইদের ১৫৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দুর্দান্ত সূচনা করেন বাবর-রিজওয়ান জুটি। ব্যাট হাতে দুই ওপেনারই পেয়েছেন ফিফটির দেখা। দুইজনের ব্যাটিং নৈপুণ্যে পাওয়ার প্লের ৬ ওভারে বিনা উইকেটেই ৫৫ রান তুলে ফেলে পাকিস্তান। ছবিঃ সংগৃহীত।

আরও পড়ুন -  House Collapsed: একই পরিবারের ৯ জন নিহত, পাকিস্তানে বাড়ির ছাদ ধসে

Latest News

ভেজা Look তৃণার, সেই ছবি দেখে নিয়ন্ত্রণ হারালেন তার ভক্তরা

ভেজা Look তৃণার, সেই ছবি দেখে নিয়ন্ত্রণ হারালেন তার ভক্তরা।  বাংলা টেলিভিশন সিরিয়াল। বাংলা টেলিভিশন সিরিয়ালগুলি একটি জনপ্রিয় বিনোদন মাধ্যম। এই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img