31 C
Kolkata
Sunday, May 19, 2024

১৮+ না হলে ভুলেও এই ওয়েব সিরিজ দেখবেন না, বড়দের ঘুম নেই

এই ওয়েব সিরিজে এমন কিছু দৃশ্য আছে, পরিবারের সাথে বসে দেখার জন্য খুব একটা ভালো হবে না।

Must Read

এই ওয়েব সিরিজটি ১৮+ উদ্ধের জন্য। এখন ভারতে ওয়েব সিরিজের আলাদা রকমের জনপ্রিয়তা তৈরি হয়েছে। এই সব ওয়েব সিরিজে এমন কিছু দৃশ্য আছে, যা অন্যান্য সিনেমায় খুব একটা সচরাচর দেখতে পাওয়া যায় না।

সেই জন্য ভারতে এই ধরনের ওয়েব সিরিজের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। ওয়েব সিরিজ মানেই হলো কিছু বোল্ড দৃশ্যর সাথে কিছু এমন সংলাপ বা কাহিনী যা সচরাচর সিনেমায় দেখা যায় না। সেই ধরনের একটি নতুন ওয়েব সিরিজ সম্প্রতি লঞ্চ হয়ে গিয়েছে উল্লু প্লাটফর্মে।

আরও পড়ুন -  Srinidhi Sethi: আমার কাছে স্বপ্নের মত: কেজিএফ তারকা শ্রীনিধি

৩০ শে ডিসেম্বর উল্লু সম্প্রতি নিজেদের প্ল্যাটফর্মে লঞ্চ করেছে একটি নতুন ওয়েব সিরিজ। ওয়েব সিরিজের নাম দেওয়া হয়েছে মে ইয়াহা তু ওয়াহা। এই ওয়েব সিরিজে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন ভারতী ঝা। তাছাড়া গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে মানবি চুঘ এবং ঋতু রায়।

২০২৩ সালের সব থেকে রোমান্টিক ওয়েব সিরিজ এর মধ্যে একটি। সম্প্রতি এই প্লাটফর্মের ইউটিউব চ্যানেলে এই ওয়েব সিরিজের একটি ট্রেলার লঞ্চ হয়েছে। যদি উল্লু অ্যাপ্লিকেশনের সাবস্ক্রিপশন থাকে তাহলে এখন এই প্লাটফর্মে এই ওয়েব সিরিজ দেখতে পাবেন।

আরও পড়ুন -  Aryan Khan: চার বছর ধরে মাদক সেবন করছেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান

এই ওয়েব সিরিজের চারটি এপিসোড রিলিজ হয়ে গিয়েছে উল্লু প্লাটফর্মে। এই পর্বগুলি হিন্দি ভাষায় দেখতে পাবেন। এছাড়াও কয়েকটি নির্দিষ্ট ভাষায় এই ওয়েব সিরিজ ডাবিং করা হয়েছে। তামিল, তেলেগু, মালায়ালাম ও অন্যান্য ভাষায় দেখা যাবে।

কিন্তু এই ওয়েব সিরিজের সব থেকে আকর্ষণীয় বিষয়টি হলো গল্পটি। জানিয়ে রাখি, এই ওয়েব সিরিজের গল্প একজন মহিলাকে ঘিরে তৈরি হয়েছে।

আরও পড়ুন -  Ullu Series: Ullu-র এই কয়েকটি ওয়েব সিরিজ, দরজা লক করে দেখতে হবে

যে বিয়ের নামে প্রতারণার শিকার হয়েছেন। বিয়ের অজুহাতে ওই মহিলাকে বিক্রি করে দেওয়া হয়েছে বলে দেখানো হয়েছে গল্পে। ওই মহিলা এখানে একটি বাড়ির কাজের মহিলা হিসেবে কাজ করছেন। সেখানেই এক ভদ্রলোকের সাথে সম্পর্ক হয় ওই মহিলার। পরবর্তীতে, তাকে দেখেই হঠাৎ করে ভয় পেয়ে যান ওই যুবতী। কেন তিনি এই ভয় পেয়েছিলেন, সেটা জানতে হলে পুরো ওয়েব সিরিজটা দেখতে হবে। এখানে কাজের মহিলার চরিত্রটিতে দারুন অভিনয় করেছেন ভারতী ঝা।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img