34 C
Kolkata
Friday, May 3, 2024

সতর্কতার সাথে দেখুন, অভিনেত্রী আয়েশা কাপুর এই ওয়েব সিরিজে সমস্ত সীমানা ভেঙে দিয়েছেন

সম্প্রতি প্রাইম শর্টস নামের প্ল্যাটফর্মে অভিনয় করছেন আয়েশা কাপুর

Must Read

এখনকার সময়ে বা দিনে ওয়েব সিরিজ মানেই এমন কিছু গল্প থাকে সবার সামনে বসে দেখতে পারবেন না। এই সমস্ত স্টোরি দেখতে মন চাইবে। এই রকমের ওয়েব সিরিজে কিছু অভিনেতা বা অভিনেত্রী অভিনয় করেন, তাদের অভিনয় দেখে চমকে যেতে হবে।

বলিউডের বড় বড় তারকাদের থেকেও ভালো অভিনয় করেন এই সমস্ত অভিনেতা ও অভিনেত্রীরা। ওয়েব সিরিজে জগতে এরকমই একজন অভিনেত্রী হলেন আয়েশা কাপুর। তিনি একাধিক হট ওয়েব সিরিজে তার অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে বসে গেছেন।

আরও পড়ুন -  Web Series: স্ত্রীর সাথে অবৈধ সম্পর্ক করায় স্বামী, একদম একা দেখুন এই সিরিজ

এইরকম ওয়েব সিরিজে তিনি নিজের বোল্ডনেসের মাধ্যমে সমস্ত সীমা অতিক্রম করেছেন।

আয়েশা কাপুর এখন প্রাইম শর্টস প্লাটফর্মে খুব বেশি অভিনয় করছেন। লাভ স্ট্রিট, অফিস স্ক্যান্ডাল এর মত ওয়েব সিরিজে অভিনয় করেছেন, যেগুলি সব থেকে সুপারহিট ওয়েব সিরিজ। বেশিরভাগ ওয়েব সিরিজে অভিনেত্রী নিজের বোল্ড চরিত্রের জন্য পরিচিত হয়েছেন। কিছুদিন আগে আরো একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছিল যার নাম হল ঝোল। এই ওয়েব সিরিজে আয়েশা কাপুরের অভিনয় সবার নজর কেড়েছিল। আজকে যে ওয়েব সিরিজ নিয়ে কথা হবে, সেটি হল সীল ২। এই ওয়েব সিরিজটি সম্প্রতি মুক্তি পেয়েছে। এই ওয়েব সিরিজে যে সমস্ত বোল্ড সিন বা দৃশ্য দেখিয়েছেন, আগে দেখা যায়নি।

আরও পড়ুন -  Ullu-র নতুন ওয়েব সিরিজ রোমান্সে পূর্ণ, বাড়ির বড়দের সামনে দেখা যাবে না

সম্প্রতি এই ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনের ট্রেলার প্রকাশিত হয়েছে। সোশ্যাল মিডিয়াতে এই ট্রেলার অত্যন্ত ভাইরাল হয়েছে। প্রাইম শর্টস নামের একটি প্লাটফর্ম থেকে এই ওয়েব সিরিজটি রিলিজ করা হয়েছে। এদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গিয়ে এই ট্রেলার দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  করোনা দূরীকরণের যজ্ঞ করে, দেবীর প্রাণ প্রতিষ্ঠার সিদ্ধান্ত আসানসোলের কে এস টি পি পুজো কমিটির

নববিবাহিত দম্পতির কিছু ঘনিষ্ঠ মুহূর্ত থাকার কারণে এই ওয়েব সিরিজের রেটিং A। গল্পের দরকারে এই ওয়েব সিরিজে অভিনেত্রী বেশ কিছু বোল্ড দৃশ্যে অভিনয় করেছেন। এই সব দৃশ্যইগুলি বেশি করে ভাইরাল ইয়য়েছে।

বহুবার সহ অভিনেতার সঙ্গে রোম্যান্সে মাখামাখি করছেন এই অভিনেত্রী। সেই দৃশ্য লোকজন উপভোগ করছেন। এতো ভালোবাসা থাকা সত্ত্বেও, তাদের দুজনের সম্পর্কের মধ্যে ফাটল ধরবে বলেও দেখা গিয়েছে এই ট্রেলারের অংশে।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img