31 C
Kolkata
Saturday, May 18, 2024

Web Series: স্ত্রীর সাথে অবৈধ সম্পর্ক করায় স্বামী, একদম একা দেখুন এই সিরিজ

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। বিনোদন জগতে পুরোদমে আধিপত্য বিস্তার করছে ওয়েব সিরিজ গুলি (Web Series)। দর্শকদের একাংশের মতে, ভবিষ্যতে মূল মাধ্যম হয়ে উঠতে পারে ওয়েব সিরিজগুলি।

সবথেকে বেশি দর্শক থাকতে পারে ডিজিটাল প্ল্যাটফর্মের। এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা পাওয়ার বেশ কারণও আছে। প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখার থেকে বাড়িতে বসে সিনেমা অথবা ওয়েব সিরিজ দেখাটা অনেক বেশি স্বাচ্ছন্দ্যের বহু জনের কাছে।

এর জন্য রয়েছে একাধিক OTT প্ল্যাটফর্ম। অ্যাডাল্ট কনটেন্টের বাড়তে থাকা চাহিদা বাড়ছে নতুন পুরনো মিলিয়ে বেশ কিছু OTT প্ল্যাটফর্ম। এই নিয়ে চর্চা হচ্ছে।

আরও পড়ুন -  Actress Kiara Advani: কোটি টাকার গাড়ি কিনে আলোচনায় কিয়ারা

অ্যাডাল্ট ওয়েব সিরিজের দিকে দর্শকদের আকর্ষণ বেড়েছে চোখে পড়ার মতো। যেমন প্রচুর নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, তেমনি দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি ঘটিয়েছে কিছু কিছু প্ল্যাটফর্ম। ঘনিষ্ঠ দৃশ্য, শয্যাদৃশ্যে ভর্তি এই ওয়েব সিরিজগুলি অবশ্য সব দর্শকদের জন্য নয়। শুধুমাত্র ১৮+ বয়সের দর্শকদের জন্য।

এই বিশেষ ওয়েব সিরিজ গুলির নাম ‘এরোটিক’ সিরিজ। প্রথম সারির প্ল্যাটফর্মগুলি ছাড়াও এখন বেশ কিছু OTT প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে শুধুমাত্র এই ধরণের সিরিজগুলিই রয়েছে পুরোদমে।

আরও পড়ুন -  Brazil Lost: পরাজিত হল হলুদ জার্সিধারীরা, মাটিতে নামালো ক্যামেরুন

অনেক সিরিজ রয়েছে যেগুলো বিনামূল্যেই দেখা যাবে। আবার কিছু কিছু সিরিজের জন্য নিতে হবে সাবস্ক্রিপশন।

ULLU, KOOKU, প্রাইম শট এবং MX player এর মতো OTT প্ল্যাটফর্ম গুলিতে উঁকি দিলেই চোখে পড়বে এই ধরনের বহু বোল্ড কনটেন্ট। আজ এমনি একটি ওয়েব সিরিজে নিয়ে কথা বলছি একান্তে বসে দেখার জন্য উপযুক্ত। ওয়েব সিরিজটির নাম ‘দেবর কি মস্তি’, লঞ্চ হয়েছে অতরঙ্গি প্ল্যাটফর্মে।

আরও পড়ুন -  Swastika Mukherjee: নানা প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন, নামী স্কুলে মেয়েকে ভর্তি করার সময়

কিছুক্ষণ আগে মুক্তি পাওয়া ওয়েব সিরিজটির ট্রেলার এখনো পর্যন্ত কয়েক হাজার মানুষ দেখে নিয়েছেন।
সিরিজের গল্প অনুযায়ী, এক ব্যক্তি তাঁর সুন্দরী স্ত্রীকে নিয়ে সন্দেহ করে। সন্দেহ হয়, তাঁর নিজের ভাই তাঁর স্ত্রীকে কুনজরে দেখে। তাই একদিন নিজের ভাইকেই সে বলে, তাঁর বৌদির সততা পরীক্ষা করতে হবে। এরপর কী হবে জানা যাবে আগামী ১৭ ফেব্রুয়ারি সিরিজটি মুক্তি পাওয়ার পর।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img