33 C
Kolkata
Monday, May 20, 2024

Arijit Singh: অন্তরঙ্গ মুহূর্ত ভাইরাল অরিজিৎ ও কোয়েলের ছবি, প্রেম দিবসের আগে!

Must Read

চারিদিকে শুধু প্রেম আর প্রেম। চলছে প্রেমের সপ্তাহ। কমবেশি সকলের মনেই বসন্তের রঙ লেগেছে মনে প্রাণে। প্রেমের প্রসঙ্গ উঠলে যে মানুষটার নাম না নিলেই নয়, তিনি হলেন অরিজিৎ সিং (Arijit Singh)।
তাঁর শুধুমাত্র কণ্ঠের জাদুতে আপামর সঙ্গীতপ্রেমীদের কখনো হাউহাউ করে কাঁদাতে পারেন, কখনো তাঁদের হৃদয় পরিপূর্ণ করে দিতে পারেন প্রেমে। এই মানুষের জীবনে বাস্তবে প্রেম থাকবে না কি হয়?

অরিজিতের মনের মানুষ হলেন তাঁর স্ত্রী কোয়েল। একে অপরের পরিপূরক তাঁরা। গোটা বিশ্বে জনপ্রিয়তা পাওয়া অরিজিৎ যেমন লাইমলাইট থেকে দূরে সরে থাকতে চান, কোয়েলও হয়ে উঠেছেন তাঁর যোগ্য সহধর্মিনী। মাটির মানুষ এই দুজনেই। এনাদের সহজ সরল অরিজিতের জন্য কোয়েলকেই তৈরি করে পাঠিয়েছিলেন বিধাতা পুরুষ।

আরও পড়ুন -  নায়িকা পলি এখন কি করছেন ? পর্দায় দেখা যাচ্ছে না !

তাঁরা লাইমলাইট থেকে দূরে থাকতে চাইলেও সবসময় তা সম্ভব হয় না। অরিজিৎ চর্চায় থাকেন সবসময়ই। সেই সাথে আলোচনার কেন্দ্রে উঠে আসেন স্ত্রী কোয়েলও।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অরিজিৎ ও কোয়েলের একটি ছবি ভাইরাল হয়েছে। দুজনে খুব অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে, গায়কের দাড়িতে আদর করে মুখ ঘষছেন কোয়েল। অরিজিতের মুখেও হাসি। কোয়েলের গলায় একটি মালা পরা। অরিজিৎ কোয়েলের ফ্যান পেজের তরফে এই ছবিটি শেয়ার করা হয়েছে। শেয়ার করার সাথে সাথে ভাইরাল হয়েছে ছবিটি।

আরও পড়ুন -  Manosi Sengupta: স্পষ্ট সুগভীর বিভাজিকা ভিজে পোশাকে, এই সাহসী ছবিতে বোমা ফাটালেন মানসী

এখানে কমেন্টে নেটিজেনরাও আপ্লুত হয়ে মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ‘কি মিষ্টি ছবিটা, দুজনেই খুব ভালো থাকবেন’। অন্যজন লিখেছেন, ‘আপনারা একে অপরের জন্যই’। কেউ কেউ আবার খানিক অসন্তোষ প্রকাশ করেছেন।

আরও পড়ুন -  Mimi Chakraborty: বিদেশে ছুটি কাটাচ্ছেন মিমি, ছোট্ট টপ-শর্টস পোশাকে

অরিজিৎ নিজে চর্চা এবং আলোচনা থেকে দূরেই থাকতে চান। সেখানে তাঁর এমন ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া কতটা যুক্তিযুক্ত তাই নিয়ে অনেকে প্রশ্ন তুলেছেন।
কিন্তু বেশিরভাগ মানুষই খুব পছন্দ করেছেন ছবিটি। প্রসঙ্গত, কোয়েল ছিলেন অরিজিতের ছোটবেলার বান্ধবী। শোনা যায়, গায়কের মতো তাঁরও আগে একবার বিয়ে হয়েছিল। অরিজিতের সাথে তারাপীঠে বিয়ে করেছিলেন।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img