34 C
Kolkata
Saturday, May 4, 2024

Pakistan: আত্মঘাতী হামলায় ‘আইএসআইএস’ জড়িত, পাকিস্তানে

Must Read

আত্মঘাতী হামলায় ‘আইএসআইএস’ জড়িত, পাকিস্তানে।

ভয়াবহ বোমা হামলার ঘটনায় ৪৪ জন নিহত হয়েছেন পাকিস্তানের জমিয়ত উলামা ইসলাম-ফজলের (জেইউই-এফ) সম্মেলনে। এ ঘটনায় নিষিদ্ধ আইএসআইএসের ( ইসলামিক স্টেট অব ইরাক অ্যান্ড সিরিয়া) সম্পৃক্ততা আছে বলে দাবি করেছে পুলিশ। সোমবার সংবাদমাধ্যম জিও নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

আরও পড়ুন -  কো-উইন ১.০ থেকে কো-উইন ২.০ প্ল্যাটফর্মে তথ্য প্রযুক্তি ব্যবস্থার রূপান্তরের প্রেক্ষিতে শনি ও রবিবার (২৭ ও ২৮ ফেব্রুয়ারি) কোভিড-১৯ টিকাকরণ অভিযান বন্ধ থাকছে

জিও নিউজকে এক পুলিশ কর্মকর্তা বলেন, আমরা এখনো বাজাউরের বিস্ফোরণের তদন্ত করছি ও তথ্য সংগ্রহ করছি। প্রাথমিক তদন্তে জানা গেছে, এ হামলার সঙ্গে নিষিদ্ধ আইএসআইএস জড়িত।

প্রতিবেদনে বলা হয়েছে, বাজাউর জেলায় রাজনৈতিক দলের সম্মেলনে আত্মঘাতী বোমা হামলায় নিহতদের মধ্যে ৩৮ জনের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ৮টি মরদেহ শনাক্ত করা যায়নি।

আরও পড়ুন -  Murgasol: আসানসোল দক্ষিণ থানার মুর্গাসোল এলাকায় দিন দুপুরে গুলি

বাজাউর জেলার জরুরি কর্মকর্তা সাদ খান বলেন, এ হামলায় দলটির গুরুত্বপূর্ণ নেতা মাওলানা জিয়াউল্লাহ জান নিহত হয়েছেন।

পুলিশ মহাপরিদর্শক আখতার হায়াত খান গণমাধ্যমকে বলেন, বোমা হামলায় ১০ কেজি বিস্ফোরক ব্যবহার করা হয়েছে।

আরও পড়ুন -  Joe Biden: পাকিস্তান বিশ্বের অন্যতম বিপজ্জনক দেশঃ জো বাইডেন

খাইবার পাখতুনখোয়ার তত্ত্বাবধায়ক তথ্যমন্ত্রী ফিরোজ জামাল শাহ জিও নিউজকে বলেন, এক জেইউআইএফ নেতার বক্তব্যের সময় বিস্ফোরণটি ঘটে। তাতে দুই শতাধিক মানুষ আহত হয়েছেন। আহতদের তিমারগাড়া ও পেশোয়ারের বিভিন্ন হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

ছবিঃ সংগৃহীত

Latest News

Video: সুগভীর নাভি দেখিয়ে ভরা মঞ্চে ঝড় সৃষ্টি করলেন সুন্দরী যুবতী

Video: সুগভীর নাভি দেখিয়ে ভরা মঞ্চে ঝড় সৃষ্টি করলেন সুন্দরী যুবতী।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ সংস্কৃতি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img