34 C
Kolkata
Saturday, May 4, 2024

পুলিশ কর্মকর্তাসহ নিহত ৪, চলন্ত ট্রেনে গুলি

Must Read

পুলিশ কর্মকর্তাসহ নিহত ৪, চলন্ত ট্রেনে গুলি।

চারজনকে গুলি করে হত্যা করেছে রেলওয়ে নিরাপত্তা কর্মী মহারাষ্ট্রে একটি রেলওয়ে স্টেশনে। তাদের মধ্যে তিনজন সাধারণ যাত্রী ও অন্য একজন পুলিশের সহকারী উপ-পরিদর্শকও ছিলেন। সোমবার ভোরে এ ঘটনা ঘটে বলে এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি।

আরও পড়ুন -  Bangabandhu: ক্রিকেটারদের শ্রদ্ধা, জাতির পিতার প্রতি

রেলওয়ে প্রোটেকশন ফোর্সের তথ্য অনুযায়ী,সংবাদ সংস্থা এএনআই অনুসারে, জয়পুর এক্সপ্রেস ট্রেনের ভেতরে গুলি চালানোর ঘটনায় এএসআইসহ চারজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাটি ডিসিপি উত্তর জিআরপিকে জানানো হয়েছে।

অভিযুক্ত, আরপিএফ কনস্টেবলের নাম চেতন সিং। কর্মকর্তারা জানিয়েছেন, ভোর পাঁচটার দিকে তার স্বয়ংক্রিয় অস্ত্র থেকে গুলি চালায়। তাতে আরপিএফ সহকর্মী ও জয়পুর থেকে মুম্বাই যাওয়ার পথে ট্রেনের তিন যাত্রীকে হত্যা করে।

আরও পড়ুন -  সুবিধাবাদী নেতাদের থেকে দূরে থাকা ভাল, বললেন কংগ্রেস নেতা আবদুল মান্নান

পশ্চিম রেলওয়ে জানিয়েছে,মুম্বাই থেকে প্রায় ১০০ কিলোমিটার দূরে পালঘর স্টেশন অতিক্রম করার পরে আরপিএফ কনস্টেবল চেতন কুমার চৌধুরী চলন্ত জয়পুর এক্সপ্রেস ট্রেনের ভেতরে গুলি চালায় ও চারজনকে হত্যা করার পর দহিসার স্টেশনের কাছে ট্রেন থেকে লাফ দেন। সরকারি রেল পুলিশ এবং আরপিএফ কর্মকর্তাদের সহায়তায় মীরা রোডে পুলিশের হাতে ধরা পড়েন।

আরও পড়ুন -  উড়ানের চতুর্থ পর্বে ৭৮টি নতুন রুটের অনুমোদন

ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: এবার নিরহুয়াকে বাদ দিয়ে পবন সিংয়ের সাথে রোমান্স করে নিলেন আম্রপালি, এই সব দেখে ঘামছেন নেটদর্শকরা

Bhojpuri: এবার নিরহুয়াকে বাদ দিয়ে পবন সিংয়ের সাথে রোমান্স করে নিলেন আম্রপালি, এই সব দেখে ঘামছেন নেটদর্শকরা।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img